ব্রেকিং নিউজ :
July 5, 2016

আমির খানের শেষ ইচ্ছা!

2015_07_04_04_06_14_Ub9qdoTlKE4whHkPBPN3iOrDye2Fdb_original

অল্প কিছুদিনের মধ্যেই ‍মুক্তি পাবে আমির খান অভিনীত ‘দঙ্গল’ সিনেমাটি। এর মধ্যেই তিনি মৃত্যু চিন্তায় ভীত হয়ে পড়েছেন। সিনেমাটির পরিচালক নীতেশ তিওয়ারিকে উদ্দেশ্য করে লিখে ফেলেছেন একটা ডেথ নোটও। সেখানে নিজের শেষ ইচ্ছার কথা জানালেন বলিউড পারফেকশনিস্ট আমির খান।

শেষ ইচ্ছা সংবলিত সেই নোটে লেখা আছে, ‘দঙ্গল’-এর শুটিং চলাকালীন যদি তার কিছু হয়ে যায়, তাহলে সিনেমা যেন বন্ধ না হয়। শুধুমাত্র তাই নয়, আমির তার পরিবর্তে আর কে মহাবীর সিংয়ের চরিত্রে অভিনয় করতে পারবেন, তাদের নামও জানিয়েছিলেন তিনি। বরুণ ধাওয়ান, শহীদ কাপুর, রণবীর সিং ও রণবীর কাপুরের মতো তরুণ প্রজন্মের অভিনেতারা ছিলেন আমিরের পছন্দের তালিকায়।

তিনি জানিয়েছেন, ‘ জীবন অনিশ্চিত। কী হবে তার কোন নিশ্চয়তা নেই। সেকারণে আমি শুটিং চলাকালীন নীতেশকে বলেছিলাম আমার যাই হোক না কেন, কোনও কিছু যেন থেমে না যায়। মহাবীরের চরিত্রটি অন্য কোন অভিনেতাকে দিয়ে করিয়ে ছবিটি যেন চালু থাকে। বরুণ, শহীদ, রণবীর কাপুর বা রণবীর সিং যে কেউই এই চরিত্রে অভিনয় করতে পারেন।’

আমির আরও বলেন, ‘যেহেতু পুরো সিনেমাটি আমার উপর নির্ভরশীল। তাই আমি আশঙ্কায় ছিলাম এই ভেবে যদি শুটিং চলাকালীন কোনও দুর্ঘটনায় আমি মারা যাই বা গুরুতর জখম হয়ে পড়ি তাহলে কী হবে! তাই আমার ইচ্ছেটা জানিয়েছিলাম।’

কিন্তু হঠাৎ আমিরের এই সব কথা মনে হলই বা কেন? শোনা যাচ্ছে, আমিরের নাকি এটা বহুদিনের অভ্যাস। আমির খুব খুঁতখুঁতে, তাই সব কিছুর ব্যাক আপ প্ল্যান ভেবে নিয়ে কাজে এগোন। কোনও কারণে তার কিছু হয়ে গেলে সিনেমার কাজ যাতে কোনভাবে নষ্ট না হয়, সেই নিয়ে তিনি উদ্বিগ্ন থাকেন। মুম্বাইয়ের একটি সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকার অনুযায়ী জানা যায়, তিনি নাকি প্রায় সব সিনেমার শ্যুটিংয়ের ক্ষেত্রেই এমন একটি নোট লিখে রাখেন।

যদিও সফলভাবেই দঙ্গলের শুটিং শেষ করেছেন আমির খান। আগামী ডিসেম্বরে মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই

 

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।