ব্রেকিং নিউজ :
July 21, 2016

‘সব বিদেশিকে সার্বক্ষণিক নিরাপত্তা প্রদান করছে সরকার’

নিরাপত্তা ইস্যুতে শুধু পোশাক খাত সংশ্লিষ্ট বিদেশিরাই নন, পদ্মা সেতু, পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প, মেট্রোরেলসহ সব বিদেশিকে সার্বক্ষণিক নিরাপত্তা প্রদান করছে সরকার।  সরকার তৈরি পোশাক শিল্পের ক্রেতাদের সব নিরাপত্তা নিশ্চিত করছে। এ ছাড়া নিরাপত্তামূলক সব ধরনের সহযোগিতা প্রদান করা হচ্ছে যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। পোশাক শিল্পের ক্রেতারা বিমানবন্দরে নামার পর থেকে কারখানা পরিদর্শন এবং আবারও বিমানবন্দরে যাতায়াতসহ সব ধরনের চলাফেরায় প্রয়োজনীয় নিরাপত্তা পাবেন। চলমান পরিস্থিতির প্রেক্ষাপটে নিরাপত্তা ইস্যুতে বুধবার সচিবালয়ে তৈরি পোশাক ক্রেতাদের আন্তর্জাতিক সংগঠন অ্যাকোর্ড ও তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) নেতাদের সঙ্গে আয়োজিত বৈঠকে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ।

অ্যাকোর্ডের নির্বাহী পরিচালক রব ওয়েজ বলেন, ‘গুলশানে হলি আর্টিজান বেকারি ও শোলাকিয়ায় সন্ত্রাসী হামলার ঘটনায় তাঁরা উদ্বিগ্ন হলেও আতঙ্কিত নন। বাংলাদেশে অ্যাকোর্ড ব্র্যান্ডদের ব্যবসা অব্যাহত থাকবে এবং তাঁরা প্রতিশ্রুতি অনুযায়ী বাংলাদেশের তৈরি পোশাক কারখানার কর্মপরিবেশের উন্নয়নে কাজ চালিয়ে যাবেন।’ শিল্পাঞ্চল পুলিশের মহাপরিচালক আব্দুস সালাম বলেন, ‘ক্রেতারা কোথায় যাবেন কিংবা কোথায় থাকবেন, সে বিষয়ে তথ্য জানালে শিল্পাঞ্চল পুলিশ প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থায় সহায়ক ভূমিকা পালন করবে।’ বিজিএমইএ সভাপতি মো. সিদ্দিকুর রহমান বলেন, ‘নিরাপত্তা ইস্যুতে সরকার পর্যাপ্ত ব্যবস্থা নিচ্ছে। যদি এ ইস্যুতে ক্রেতারা এ দেশে আসতে না চান, তবে পোশাক রপ্তানিকারকরা বিদেশে গিয়ে তাদের সাথে সাক্ষাৎ করবেন।’

বাংলাদেশ২৪অনলাইন/এসএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।