ব্রেকিং নিউজ :
August 8, 2015

বিবিসি’র টয়লেট টিস্যুও চুরি!

 

bbc thifসাম্প্রতিক বেশ কিছু চুরির ঘটনা ঘটেছে সংবাদ সংস্থা বিবিসি’র দপ্তরে। ৫ বছরে বিবিসি এবং এর কর্মীদের ব্যক্তিগত ৬০০টির বেশি ল্যাপটপ এবং ৮৩টি আইপ্যাড চুরি গেছে। এমনকি টয়লেটে রাখা টয়লেট টিস্যুসহ বোর্ডটিও খোয়া গেছে। সেন্ট্রাল লন্ডনে বিবিসি এর করপোরেট হেডকোয়ার্টারস-এ এক কর্মীর অভিযোগের ভিত্তিতে এসব খবর বেরিয়ে আসে।

বিবিসি জানায়, ২০১১ সাল থেকে ২০১৫ সালের মধ্যে তাদের ৬২৪টি ল্যাপটপ, ১০৯টি মোবাইল, ৯৮টি ক্যামেরা এবং ৮৩টি আইপ্যাড খোয়া গেছে। ২০১১ সালে দুটো অগ্নিনির্বাপক যন্ত্রও চুরি গেছে। এ ছাড়া এই ৫ বছর সময়ের মধ্যে ৩৪টি ডেস্কটপ কম্পিউটার পর্যন্ত হাওয়া হয়ে গেছে। চুরির তালিকায় আরো রয়েছে ৭টি ই-রিডারস এবং ৪টি চায়ের কেটলি।

বিবিসি এর ইন হাউজ ম্যাগাজিন ‘এরিয়েল’ এ বলা হয়েছে, এই ব্রডকাস্টিং হাউজের মধ্যে বহুমূল্যের উচ্চপ্রযুক্তির যন্ত্রপাতি চুরি যাওয়া খুবই সাধারণ ঘটনা হয়ে গেছে। এ মাসের প্রথম দিকে ইকোনমিকস এডিটরের টেবিল থেকে তার ৩টি ব্যক্তিগত চিঠি পর্যন্ত চুরি গেছে।

ম্যাগাজিনে আরো বলা হয়, ইন হাউজ অনুসন্ধানের মাধ্যমে কিছু জিনিস উদ্ধারও করা গেছে। টয়লেট এরিয়াতে একটি বোর্ডের চিহ্ন বলছে, টয়লেট থেকে কেউ টয়লেট পেপার চুরি করবেন না। এই বোর্ডটি পর্যন্ত চুরি হয়ে গেছে।

এক বিবৃতিতে বিবিসি বলে, হাজার হাজার কর্মী এবং বিভিন্ন মানুষ প্রতিদিনি এখানে আসছেন। কাজেই যার যার ব্যক্তিগত জিনিসপত্র সাবধানে রাখা জরুরি।

 

বাংলাদেশ২৪অনলাইন/এএন/এমআই

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।