ব্রেকিং নিউজ :
July 28, 2016

‘জিয়ার পরিবারকে রাজনীতি থেকে মাইনাসের ষড়যন্ত্র করছে সরকার’

8846_hathazari image 11 “ক্ষমতাসীন অবৈধ সরকার শহীদ জিয়ার পরিবারকে রাজনীতি থেকে মাইনাস করতে সুদূর প্রসারী ষড়যন্ত্র করে আসছে। তারা রাজনৈতিক প্রতিপক্ষকে আদর্শিকভাবে মোকাবেলা করতে না পেরে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিরোধী রাজনৈতিক দলের শীর্ষ নেতাকে দমন করতে উঠে পড়ে লেগেছে।” বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক মন্ত্রী, মেয়র ও রাষ্ট্রদৃত মীর মোহাম্মদ নাছির উদ্দিন।

বুধবার বিকালে বিএনপির কেন্দ্রীয় কর্মসৃচি অনুযায়ী দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাজা, জরিমানা ও গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে হাটহাজারী উপজেলা ও পৌরসভা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

হাটহাজারী উপজেলা বিএনপি’র আহবায়ক নুর মোহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম-সম্পাদক ব্যারিষ্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন।

সমাবেশে মীর নাছির বলেন, “বর্তমান অনির্বাচিত সরকার তারেক রহমানের আকাশচুম্বী জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে রাজনীতি থেকে দূরে রেখে তাদের অবৈধ ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে চায়। কিন্তু তাদের সেই স্বপ্ন বাংলাদেশের জনগণ দুঃস্বপ্নে পরিণত করবে।”

তিনি আরো বলেন, “জুলুমবাজ সরকার ক্ষমতার মোহে অন্ধ হয়ে দেশকে অনিশ্চিত ভবিষ্যতের দিকে ঠেলে দিচ্ছে।”

জিয়া পরিবারকে ধ্বংসের ষড়যন্ত্র কোন দিনই সফল হবে না। স্বৈরাচারী সরকারের সকল ষড়যন্ত্র রুখে দিয়ে তারেক রহমান সময়মত বাংলাদেশের মাটিতে অবশ্যই ফিরে আসবেন বলেও মন্তব্য করেন তিনি।

প্রধান অতিথীর বক্তব্যে মীর মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, “দুদক ও সরকারের ষড়যন্ত্রে তারেক রহমানের বিরুদ্ধে এই রায়। তারেক রহমানকে নির্বাচনের বাইরে রাখতে ষড়যন্ত্র করে তার বিরুদ্ধে এ রায় দেওয়া হয়েছে।”

তিনি বলেন, “এসব মামলা তারেক রহমানের অগ্রযাত্রায় কোনো বাধা হবে না।” হাটহাজারী উপজেলা বিএনপি’র সদস্য সচিব সোলেমান মঞ্জু পরিচালনায় বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুস শুকুর, যুগ্ম আহবায়ক আইয়ুব খান, মুসলিম উদ্দিন চৌধুরী, এস এম ফারুক, মুহাম্মদ আলম, আব্দুল হাকিম, বিএনপি নেতা সৈয়দ মুহাম্মদ মহসিন, রহমত উল্লাহ, জয়নাল আবেদীন, মুহাম্মদ মফিজ, মুহাম্মদ ফকরুল, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আকবর আলী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মনিরুল আলম জনি, শাকাওয়াত হোসেন শিমুল, রাবেদুল ইসলাম মিঠু, তকিবুল আলম ত্বকী, নুরুল কবির তালুকদার, আলাউদ্দিন জনি, নুরুল ইসলাম, শাহানেওয়াজ কবিরসহ আরো অনেকে।

বাংলাদেশ২৪অনলাইন/এএন

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।