ব্রেকিং নিউজ :
August 2, 2016

বিয়ের স্বর্ণ ও টাকা নিয়ে উধাও বড় ভাই!

বরযাত্রী নিয়ে কনের বাড়ি যাওয়ার পথে বরের বেরসিক বড় ভাই বিয়ের স্বর্ণালংকার নিয়ে চম্পট দিয়েছেন। বর কনের বাড়ি না গিয়ে শেষ পর্যন্ত বরযাত্রী নিয়ে হাজির হলেন থানায়। দ্বীপ উপজেলা মহেশখালীর বড় মহেশখালী দেবেঙ্গা পাড়া এলাকায় রোববার আলোচিত এই ঘটনাটি ঘটেছে ।

জানা যায়, ৩১ জুলাই (রোববার) বিয়ের দিন ধার্য ছিল উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের দেবাঙ্গা পাড়া গ্রামের আবু ছিদ্দিকের ছেলে মালয়েশিয়া প্রবাসী আব্দুস সালামের সঙ্গে একই উপজেলার হোয়ানক বড়ছড়া গ্রামের আজিজুর রহমানের মেয়ে জিয়াসমিন আক্তার মুন্নীর।

পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী দুপুরে কনের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন বরযাত্রী। কিন্তু পথিমধ্যে বরের বড় ভাই ফরিদুল আলম আব্দুস সালামের বড় ভাই ফরিদুল আলম বোনের হাতে থাকা স্বর্ণালংকারের ব্যাগ নিয়ে পার্শ্ববর্তী পাহাড়ের দিকে পালিয়ে যান। ব্যাগে ১০ ভরি স্বর্ণ, ২ লাখ টাকার চেক, ও প্রয়োজনীয় কাগজপত্র ছিল। অনেক খোঁজাখুজির পরেও তাকে না পাওয়ায় শেষ পর্যন্ত বর যাত্রীসহ মহেশখালী থানায় হাজির হন। থানায় বড় ভাইয়ের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ করে মর্মাহত বর বাসায় ফিরে যান। বড় ভাইয়ের এমন কাণ্ডে হঠাৎ থেমে যায় বিয়ের সানাই। বরের অপেক্ষায় থাকা কনেও এমন খবরে ভেঙ্গে পড়েন। কনের বাড়িতেও সমানভাবে প্রভাব পড়ে স্বর্ণ ছিনতাই ঘটনার।

বাংলাদেশ২৪অনলাইন/এসএম/টিএম

 

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।