ব্রেকিং নিউজ :
August 11, 2016

ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি নিয়ে কারাগারে ১৯, পলাতক ১

সিরাজগঞ্জের বেলকুচির মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গাজী শহিদুল রেজা ভুয়া মুক্তিযোদ্ধার সার্টিফিকেট প্রদানকারী হিসেবে অভিযুক্ত হয়ে পলাতক রয়েছেন। আর দুদকের করা মামলায় ভুয়া সার্টিফিকেট দিয়ে পুলিশে চাকরি নেয়া ১৯ জন এখন কারাগারে।মোটা অঙ্কের টাকার বিনিময়ে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার তাদের চাকরির ব্যবস্থা করে দেন  বলে গ্রেফতারকৃতদের পরিবারের অভিযোগ। আর অনিয়মের অভিযোগে সাবেক এই কমান্ডারকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী শফিকুল ইসলাম শফি।

জানা যায়, ৩ বছর আগে টাকার বিনিময়ে মুক্তিযোদ্ধার সার্টিফিকেট সংগ্রহ করে মুক্তিযোদ্ধা কোঠায় চাকরি নেন সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ১৯ যুবক। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গাজী শহিদুল রেজা মোটা অঙ্কের অর্থের বিনিময়ে ওই ১৯ যুবককে মুক্তিযোদ্ধা সনদ দিয়ে পুলিশ বিভাগে চাকরির ব্যবস্থা করে দেন । দুদকের দায়ের করা একটি মামলায় গত ৮ আগস্ট ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি নেয়া ১৯ যুবককে পাবনা থেকে গ্রেফতার করা হয়। এরপর থেকেই গা ঢাকা দেন অভিযুক্ত গাজী শহিদুল রেজা।

বাংলাদেশ২৪অনলাইন/এসএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।