ব্রেকিং নিউজ :
August 13, 2016

বিয়ের ফুল ফোটাতে দালাইলামার শরণাপন্ন সালমান!

salman-khan_22047_1471079465

 বিয়ে তার কপালে নেই, নাকি তিনি বিয়ে করতে চান না। সালমানকে ঘিরে এই বির্তক শেষ হতে যাচ্ছে। প্রেমিকা বদলের খেলায় সালমানের এখন সঙ্গী রোমানিয়ান মডেল লুলিয়া ভানতুর। জীবনসঙ্গী হিসেবে লুলিয়ার নামের পাশে সালমান কি তার নাম লিখবেন? কেটে ফেলবেন নামের পাশে শোভা পাওয়া বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলারের তকমা?

নিজের ৫০তম জন্মদিনে বিয়ের ঘোষনা দেওয়ার কথা ছিল বলিউডের এই ‘সুলতান’র। কিন্তু সে আশায় কেবল নিরাশায় পরিণত হয়েছে। আরেকটি জন্মদিন আসন্ন হলেও এ ব্যাপারে সালমান নিজেকে পুরোপুরি নির্বাক চলচ্চিত্রের অভিনেতাদের একজন বানিয়ে ফেলেছেন।

এবার হয়তো মন গলেছে এই বাজরাঙ্গি ভাইজানের। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ভক্ত ও পরিবারের সদস্যদের জন্য বিয়ের ফুল ফোটাতে আধ্যাত্মিক নেতা দালাইলামার শরণাপন্ন হয়েছেন সালমান খান এবং তার বান্ধবী লুলিয়া ভান্তুর! সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের তিনজনের আলোচনার ছবি প্রকাশ হলে এ নিয়ে তা ভাইরাল হয়ে যায়।

ছবিতে হাস্যোজ্জ্বল দেখা গেছে তিনজনকে। বিয়ে নিয়ে কথা বলতেই নাকি ভানতুর ও সালমান দালাইলামার সঙ্গে দেখা করেছেন। তবে বিয়ে নিয়ে কী আলোচনা হয়েছে তা অবশ্য জানাতে পারেনি কোন গণমাধ্যম।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।