ব্রেকিং নিউজ :
August 19, 2016

দেয়াল-ছাদ ছাড়া ‘জিরো স্টার’ হোটেলে আপনিই স্টার!

5ভ্রমণের উদ্দেশ্যে কথাও গেলে পর্যটকের চাহিদার শুরুতেই থাকে হোটেলের বিষয়টি। এ জন্য থ্রি কিংবা ফাইভ স্টার হোটেল বেছে নেন সবাই। বিলাসবহুল এইসব হোটেলে আরাম আয়েশের কোন অভাব থাকে না। কিন্তু যদি এমন হয় পাহাড়ের ঢালে এক চিলতে মেঝে তার উপরে পাতা একটি ডাবল বেড। সাথে আসবাবপত্র বলতে দুটো বেড সাইট টেবিল, দুটো লেম্প এবং বসার জন্য দুটো টুল। মাথার উপরে অজস্ত্র তারার মেলা। পাসে বিস্তীর্ণ খোলা জায়গা। তাহলে কেমন হবে? হ্যা এবার পর্যটকের জন্য দেয়াল এবং ছাদবিহীন এমনই একটি হোটেল নির্মাণ করা হয়েছে সুইজারল্যান্ডে।

পর্যটকদের আলাদা অভিজ্ঞতা দিতে এ হোটেল নির্মিত হয়েছে বলে জানিয়েছেন হোটেল কর্তৃপক্ষ। প্রফেসর ড্যানিয়েল কর্বোনিয়ের এবং এ হোটেলের প্রতিষ্ঠাতা গ্রুপ ‘নাল স্ট্রান’ এর অর্থায়নে ‘জিরো স্টার’ নামের এ হোটেল নির্মিত হয়েছে। এই হোটেলের স্লোগান, ‘অপনিই একমাত্র স্টার।’

সমুদ্রপৃষ্ঠ থেকে ৬৪৬৩ ফুট ওপরে গ্রাউবানডেন মাউন্টেনে অবস্থিত এ হোটেল। হোটেলে অতিথিরা রাত কাটাতে পাবেন একটি ডাবল বেড। অন্ধকার দূর করতে পাশে থাকবে জ্বলন্ত মোমবাতি। এখানে থাকতে হলে আপনাকে প্রতি রাতের জন্য গুনতে হবে ১৭ হাজার টাকা। এই হোটেলে আপনার সঙ্গি হবে সুইজারল্যান্ডের মনোরম প্রাকৃতিক পরিবেশ এবং আকাশের কোটি কোটি তারকা রাশি।

তবে এ হোটেল সারা বছর থাকতে পারবেন না পর্যটকরা। শুধু সুইজারল্যান্ডের বসন্ত ও শরৎকালে থাকা যাবে এ হোটেল। তবে এ সময়ে কোনো কারণে আবহাওয়া খারাপ হলে যে কোন মুহূর্তে হোটেলের বুকিং বাতিল হতে পারে।

বাংলাদেশ২৪অনলাইন/এমএইচ/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।