ব্রেকিং নিউজ :
September 10, 2016

কোরবানি নিয়ে ক্রিকেটারদের মাতামাতি! কার গরু দামি?

কোরবানি নিয়ে ক্রিকেটারদের মাতামাতি! কার গরু দামীআসছে কোরবানির ঈদ। সবাই ব্যস্ত নিজেদের পছন্দের পশুটি বেছে নিতে। প্রতিবারের ন্যায় এবারও ব্যতিক্রম ঘটছে না আমাদের জাতীয় ক্রিকেট দলের সদস্যদের ক্ষেত্রেও। তারাও প্রস্তুত নিজেদের পছন্দের পশুটিকে সবার আগে বাগিয়ে নিতে। চলুন তাহলে দেখে নেয়া যাক কার গরুর দাম কত?

দশ দিনের ছুটি বলে কথা। ঈদের আনন্দ তো একটু অনন্য রকমই হবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। তাই তো কোরবানির জন্য ৮০ হাজার টাকার দুইটি গরু কিনেছেন। নিজের গ্রামের বাড়ি মাগুরাতেই কোরবানি দিবেন তিনি।

অন্যদিকে পেসার আল আমিনও ঈদ করার জন্য গত ৬ তারিখ ছুটে গিয়েছেন নিজের গ্রামের বাড়ি ঝিনাইদহে। কোরবানির জন্য ৭৮ হাজার টাকা দিয়ে কিনেছেন একটা বড় ষাঁড়।

কোরবানির গরু কেনার দিক দিয়ে পিছিয়ে নেই। কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। ২ লাখ টাকা দিয়ে কিনেছেন বড় একটি ষাঁড়। নিজের গ্রামের বাড়ী সাতক্ষীরায় পরিবারের সাথে ঈদ করবেন তিনি।

জাতীয় দলের অন্যতম ব্যাটসম্যান সাব্বির রহমানও কোরবানির জন্য ৮৫ হাজার টাকা দিয়ে কিনেছেন গরু। নিজের গ্রামের বাড়ীতেই কোরবানি দিবেন তিনি।

দলের আরেক ওপেনার ব্যাটসম্যান মিথুন আলীও ৮০ হাজার টাকা দিয়ে একটি গরু কিনেছেন। কিছু দিন আগে তিনি বাবা হয়েছেন। সেই আনন্দে এবারের ঈদ তার ভালোই কাটবে।

উল্লেখ্য, ঈদের ছুটির পর আগামী ১৮ তারিখ থেকে শুরু হবে টাইগারদের আফগানিস্তান সিরিজের অনুশীলন। এই অনুশীলনে শুধু চুড়ান্ত স্কোয়াডের সদস্যরাই অংশ নিতে পারবেন। যারা সুযোগ পাবেন না তারা ন্যাশনাল ক্রিকেট লিগে (এনসিএল) অংশ নিতে পারবেন।

বাংলাদেশ২৪অনলাইন/এসএ/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।