ব্রেকিং নিউজ :
September 18, 2016

আজকের রাশিফল, ১৮ সেপ্টেম্বর ২০১৬, রবিবার

ratrtr-4f-15আজ ১৮ সেপ্টেম্বর ২০১৬ খ্রিস্টাব্দ, রবিবার, ৩ আশ্বিন ১৪২৩ বঙ্গাব্দ এবং ১৫ জিলহজ ১৪৩৭ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫-৫৬ মিনিটে এবং সূর্যাস্ত ৬-০৫ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা:৯। আপনার উপর প্রভাবকারী গ্রহ:বুধ ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা:৫ ও ৯। শুভ বার:বুধ ও মঙ্গল। শুভ রত্ন:পান্না ও রক্তপ্রবাল। আজকের দিনে জন্মগ্রহণকারী বিশিষ্ট ব্যক্তিত্ব:গ্রেটা গার্বো, ক্লদেত কোলবার্ট, কবি সেমুয়্যাল জনসন, পদার্থবিজ্ঞানী জেম বার্নার্ড লিয়ন ফনকাল্ট।

দ্বাদশ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ভ্রমণের সুযোগ পেতে পারেন। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা আছে। গোপন শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। গুরুত্বপূর্ণ কোনো কাজ শেষ করতে পারবেন। কোনো পূর্ব কর্মের ফল ভোগ করতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

বন্ধুদের সহযোগিতা পাবেন। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা করুন। আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সাহায্য ও সহযোগিতা পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজ-কর্মে সম্পৃক্ত হতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। রাজনীতিবিদদের জন্য দিনটি শুভ। পাবলিক ইমেজ বৃদ্ধির সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কাজ-কর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। তীর্থ ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দিনটি খুব একটা ভালো নাও যেতে পারে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। অংশীদারি কারবারে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। হঠাত্ অসুস্থবোধ করতে পারেন। সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। সীমা লঙ্ঘন করার চেষ্টা না করলেই ভালো করবেন। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

সময় অনুকূল থাকবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজ-কর্মে সুফল পেতে পারেন। নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সম্ভাব্যক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। পড়াশোনায় আনন্দ পাবেন। মানসিক প্রশান্তি বজায় থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিলাস-দ্রব্য কেনাকাটা হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আজ কিছুটা অসুস্থবোধ করতে পারেন। গলাসংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন। মূল্যবোধ সমুন্নত রাখার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করতে পারবেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হতে পারে। মন ভালো থাকবে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা ফলপ্রসূ হতে পারে।

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।