ব্রেকিং নিউজ :
October 2, 2016

বাংলাদেশের নিরাপত্তায় সন্তুষ্ট ইংলিশ অধিনায়ক

%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b6%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%a8%e0%a6%bf%e0%a6%b0%e0%a6%be%e0%a6%aa%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%be%e0%a7%9f-%e0%a6%b8%e0%a6%a8বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন ইংল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক জস বাটলার। শুরুতে বাংলাদেশ সফরে নিরাপত্তা নিয়ে উদ্বেগ থাকলেও ঢাকায় পৌঁছে সস্তিত নিশ্বাস ফেলছেন তারা।

আজ সংবাদিকদের বাটলার জানান, বাংলাদেশে পৌঁছানোর পর থেকেই সার্বিক নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আমরা অনেক খুশি। আশা নির্বিঘ্নে সিরিজটি শেষ করতে পারব।

এর আগে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের নিরাপত্তাপ্রধান রিগ ডিকসন খেলোয়াড়দের বলে দিয়েছিল হোটেল আর স্টেডিয়াম ছাড়া বাইরে বের হওয়া যাবে না। কিন্তু শুক্রবার রাতে ঢাকায় পৌঁছার পর কতক্ষণই বা হোটেল রুমে বসে থাকতে ভালো লাগে। তাই গতকাল বিশেষ অনুরোধেই কিছু ইংলিশ ক্রিকেটারকে নিয়ে যাওয়া হয় কুর্মিটোলা গলফ ক্লাবের মাঠে। সেখানেই বিকেলে কিছুটা সময় গলফ খেলে কাটান ইংলিশরা। ঢাকার যে পাঁচতারা হোটেলে রয়েছেন জশ বাটলাররা, সেখানে নিরাপত্তার বিশেষ বলয় তৈরি করা হয়েছে। এমনকি যে হোটেল বয় চা নিয়ে যাচ্ছেন ইংলিশ ক্রিকেটারদের কাছে, তাদেরও চার দফা নিরাপত্তা তল্লাশির মুখোমুখি হতে হচ্ছে। নিরাপত্তার এই বিশেষ ব্যবস্থায় ভীষণ খুশি ইসিবির প্রধান নির্বাহী টম হ্যারিসন।

ঢাকায় আসার পর টম হ্যারিসন ডেইলি মেইলকে জানান, ‘এখানে আসার পর বেশ ভালো লাগছে। লম্বা একটা যাত্রার পর ক্রিকেটাররা শারীরিকভাবে কিছু ক্লান্ত। একদিনের বিশ্রাম দেওয়া হয়েছে তাদের। বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা দেখে দলের প্রত্যেকেই খুশি। বিমানবন্দরে নামার পরই প্রতিটি ক্রিকেটারের মুখে স্বস্তি দেখতে পেয়েছি আমি। রিগ ডিকসনের ওপর দলের প্রতিটি ক্রিকেটারের আস্থা আছে। তার দেওয়া রিপোর্ট ধরেই বাংলাদেশে খেলতে এসেছে সবাই। আর এখানে আসার পর সব কিছু দেখে দলের প্রত্যেকেই বেশ খুশি। আসলে একবার খেলার সিদ্ধান্ত নেওয়ার পরই মানসিকভাবে অনেকেই চাঙ্গা হয়ে গেছে। আর ঢাকায় পা রাখার পর কারও চোখে-মুখেই নিরাপত্তা নিয়ে চিন্তার কোনো ছাপ দেখিনি আমি। তারা এখন ক্রিকেট খেলার জন্য মুখিয়ে আছে।’

বাংলাদেশ২৪অনলাইন/এসএ

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।