ব্রেকিং নিউজ :
October 5, 2016

সহজডটকমের জালিয়াতি, মাত্র ৭ মিনিটে সব টিকিট শেষ! 

ticket-lrg-320161005010923-1আফগানিস্তান সিরিজের মত বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টিকিটও অনলাইনে ছাড়ার সিধান্ত নিয়েছে বিসিবি। বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টিকিট বিক্রির স্বত্ব কারা পাবে-তার আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার কথা ছিল বুধবার (০৫ অক্টোবর) দুপুরে। এ জন্য মিরপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু কোনো ধরনের আনুষ্ঠানিক ঘোষণা ছাড়াই গতকাল রাত (০৪ অক্টোবর) রাত সাড়ে ১১টা থেকে অনলাইনে বাংলাদেশ বনাম ইংল্যান্ডের মধ্যকার প্রথম ওয়ানডের টিকিট বিক্রি শুরু করে সহজডটকম।

মঙ্গলবার রাতে সহজডটকমের ফেসবুক পেইজে টিকিট সংক্রান্ত একটি পোস্ট দেয়া হয়। পোস্টে লেখা ছিল “Bangladesh vs England ODI 1 (7 th October 2016) ম্যাচের টিকিট পাওয়া যাবে আজ রাত ১১:৩০টা থেকে শুধু মাত্র আমাদের ওয়েবসাইটে।”

তবে অনলাইনে টিকিট ছাড়ার সাত মিনিট পর থেকেই ম্যাচের সব টিকিট বিক্রিত বা ‘সোল্ড আউট’ দেখাচ্ছে বলে অভিযোগ করেছেন ক্রিকেটপ্রেমীরা। লাইনে দাঁড়ানোর ঝক্কি-ঝামেলা যারা না পোহাতে চেয়েছেন তারাই অনলাইনে টিকিট কেনার চেষ্টা করেছেন। কিন্তু সহজডটকমে  গিয়ে টিকিট কিনতে না পারায় হতাশ ক্রিকেটপ্রেমীদের অনেকেই।

সহজডটকমে টিকিট না কিনতে পারার বিষয়ে ফেসবুকে নানা মন্তব্য করলেও কোনোটির উত্তর দিচ্ছে না তারা। আনোয়ার সোভন নামে এক ক্রিকেটপ্রেমী সহজডটকমের ফেসবুকে লিখেছেন, ‘আমি ১০০% নিশ্চিত, কেউই এই ওয়েব থেকে কোনো টিকিট পাবে না! মাত্র ৭ মিনিটে সব টিকিট শেষ! আমি দুই বার লাইন পেলাম, কিন্তু সার্ভার ডাউন, ইরোর!! অনলাইনে টিকিট মানেই প্রতারণার একটি চরম পর্যায়! কাউন্টারে তো ৫০-৬০% ব্ল্যাক হয়, কিন্তু অনলাইনে ৯৯.৯৯৯৯…% ব্লাক হয়!’

শুক্রবার (০৭ অক্টোবর) মিরপুরে অনুষ্ঠিত হবে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। ম্যাচের দিন সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট বিক্রির কথা রয়েছে।

বাংলাদেশ২৪অনলাইন/এমএইচ/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।