ব্রেকিং নিউজ :
October 27, 2016

সিটিকে হারিয়ে শেষ আটে ইউনাইটেড

pogba_0ম্যানচেস্টারের দুই বড় দলের লড়াইয়ে জিতেছে ইউনাইটেড। পর পর দুই বার ম্যানচেস্টার সিটির মুকুট ধরে রাখার স্বপ্ন গুঁড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। বুধবার রাতে হুয়ান মাতার একমাত্র গোলে কোয়ার্টার-ফাইনালে উঠেছে জোসে মরিনহোর দল।

ওল্ড ট্র্যাফোর্ডে শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পেতে পারত সিটি। কিন্তু একাদশ মিনিটে হেসুস নাভাসের বাড়ানো বল নিয়ন্ত্রণে নেওয়া অ্যালেক্স গার্সিকে মাইকেল ক্যারিক বক্সের মধ্যে ফাউল করলেও সিটির পেনাল্টির আবেদনে সাড়া দেননি রেফারি।

প্রথমার্ধের শেষ দিকে জ্লাতান ইব্রাহিমোভিচের তৈরি করে দেয়া সুযোগ মার্কাস র‌্যাশফোর্ড লক্ষ্যে রাখতে ব্যর্থ হলে ইউনাইটেডের এগিয়ে যাওয়ার ভালো একটি সুযোগ নষ্ট হয়।

খেলার ৫৪তম মিনিটে সমর্থকদের আনন্দে ভাসান হুয়ান মাতা। বাঁ দিক থেকে আক্রমণে ওঠা ইব্রাহিমোভিচের নিখুঁত পাস পেয়ে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন স্পেনের এই ফরোয়ার্ড।

খেলার ৭১তম মিনিটে নলিতোকে তুলে সার্জিও আগুয়েরোকে নামান গার্দিওলা। কিন্তু আর্জেন্টিনার এই ফরোয়ার্ডও সিটিকে কাঙ্ক্ষিত গোল এনে দিতে পারেননি। শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

বাংলাদেশ২৪অনলাইন/এএন

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।