ব্রেকিং নিউজ :
August 22, 2015

আপত্তিকর দৃশ্যে সিমলা

SIMLAঅভিনেত্রী সিমলার নিষিদ্ধ প্রেমের গল্প সিনেমার ট্রেইলার সাম্প্রতিক  ইউটিউবে মুক্তি পাওয়ার পর নানা বির্তকের জন্ম দিয়েছে। ভিডিওটিতে অপ্রাপ্তবয়স্ক এক কিশোরের সঙ্গে ঘনিষ্ট দৃশ্যে দেখা যায় সিমলাকে।

দর্শকরা সিনেমাটিকে বাংলাদেশের প্রথম পর্নো সিনেমা এবং সিমলাকে পর্নো তারকা হিসেবে আখ্যায়িত করেছেন। এ বিষয়ে নির্মাতা রুবেল আনুশ বলেন, সিনেমাটি মূলত অসম প্রেমের গল্প নিয়ে। ১৮বছরের কলেজ পড়ুয়া এক ছেলের সঙ্গে ত্রিশার্ধ্ব এক নারীর প্রেম দেখা যাবে সিনেমায়। কলেজের পাশের একটি বাসায় ছাদে একজন নারী অলস সময় কাটায়। তিনি বিদেশ থেকে চিত্রকলার ওপর পড়াশোনা শেষ করে দেশে ফিরেছেন। সেই পথ দিয়ে যাওয়ার সময় কিশোর তার দিকে তাকিয়ে থাকে।এই নারীর সঙ্গে কিশোর প্রেমের গল্প নিয়েই সিনেমাটি এগিয়ে যাবে। তিনি আরো বলেন, বাস্তব জীবনে কিশোর বয়সে মানুষ বিপরীত লিঙ্গের প্রতি প্রেমে পড়ে।এটা মানুষের সহজাত প্রবৃত্তি। আমি এ রকম একটি ঘটনাকে ক্যামেরার ফ্রেমে এনেছি। সিনেমাটিকে ঘিরে কেন এতো বির্তক বুঝতে পারছি না।

কলেজ পড়ুয়া তরুণের চরিত্রে অভিনয় করেছেন ঘেটুপুত্র কমলার নাম ভূমিকায় অভিনয় করা মামুন। এ সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় করছেন কাজী হায়াত, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, শিমুল খান, মুসা, টুটুল চৌধুরী, আফরিনসহ আরো অনেকে।

বাংলাদেশ২৪অনলাইন/আরআই/এমআই

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।