ব্রেকিং নিউজ :
November 1, 2016

মা মেয়ের চেয়ে পাঁচ বছরের ছোট!

মা আর সন্তান এর মধ্যে বয়সের পার্থক্য এমন যে কেউ মায়ের থেকে মাত্র দু’বছরের ছোট, কেউ আবার মায়ের থেকে পাঁচ বছরের বড়! বলিউডের এই মায়েদের সঙ্গে তাঁদের ছেলে-মেয়ের বয়সের পার্থক্য জানলে অবাক হবেন।

ধর্মেন্দ্র ও প্রকাশ কৌরের ছেলে সানি দেওলের জন্ম ১৯৫৭ সালে। ধর্মেন্দ্রের দ্বিতীয় পক্ষের স্ত্রী হেমা মালিনীর জন্ম ১৯৪৮ সালে। মায়ের থেকে মাত্র ৯ বছরের ছোট সানি।

মা-মেয়ের চেয়ে বেশি বন্ধুত্বের সম্পর্ক কারিনার সঙ্গে সারার। অমৃতা সিংহের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলি খান। সাইফের প্রথম পক্ষের মেয়ে সারা আলি খানের সঙ্গে তাঁর সৎ মা কারিনার বয়সের পার্থক্য মাত্র ১৩ বছর। কারিনার জন্ম ১৯৮০ এবং সারার জন্ম ১৯৯৩ সালে।

তাঁদের মধ্যে বয়সের পার্থক্য মাত্র ১১ বছরের। মান্যতার জন্ম ১৯৭৯ সালে ও ত্রিশলার জন্ম ১৯৮৮-তে। যদিও সঞ্জয় দত্তের বর্তমান স্ত্রী মান্যতার সঙ্গে একেবারেই হৃদ্যতা নেই সঞ্জয় দত্ত ও রিচা শর্মার মেয়ে ত্রিশলার।

মেয়ের চেয়ে পাঁচ বছরের ছোট মা! সম্প্রতি ৪২ বছরের পারভিন দুসাঞ্জের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হয়েছেন ৭০ বছরের কবীর বেদি। তাঁর আগের পক্ষের মেয়ে পূজা বেদির থেকে পাঁচ বছরের ছোট পারভিন। প্রতিমা বেদি ও কবীর বেদির মেয়ে পূজার জন্ম ১৯৭০ সালে আর পারভিনের জন্ম ১৯৭৫-এ।

মায়ের থেকে মাত্র দু’বছরের ছোট অমিত কুমার। কিশোর কুমারের দ্বিতীয় পক্ষের স্ত্রী লীনা চন্দভারকরের জন্ম ১৯৫০-এ।
পাশাপাশি কিশোর কুমার ও রুমা গুহঠাকুরতার ছেলে অমিত কুমারের জন্ম ১৯৫২ সালে।

আমির খান ও রীনা দত্তের ছেলে আরভের জন্ম ১৯৯৪-এ। রীনার সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আমির বিয়ে করেন কিরণকে।
আরভের সঙ্গে ২১ বছরের বড় কিরণের সম্পর্কও বেশ ভাল।

মহেশ ভাট্টের সঙ্গে কিরণ ভাট্টের বিচ্ছেদ হয়েছিল ১৯৯০ সালে। তাঁদের মেয়ে পূজার জন্ম ১৯৭২-এ। পরে সোনি রাজদানকে
বিয়ে করেন মহেশ। পূজার থেকে মাত্র ১৬ বছরের বড় আলিয়া ভাট্টের মা সোনি। সোনির জন্ম ১৯৫৬-এ।

সূত্র: আনন্দবাজার

 

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।