ব্রেকিং নিউজ :
November 9, 2016

ট্রাম্প প্রেসিডেন্ট হওয়ার খবরে তৃতীয় বিশ্বযুদ্ধের আভাস!

1478667855যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকানদের জয়জয়কার। ইতোমধ্যে তারা হাউজ অব কংগ্রেসে সংখ্যা গরিষ্ঠতা অর্জন করেছে। আর উচ্চ কক্ষ সিনেটেও তারা এগিয়ে আছে।  আর প্রেসিডেন্ট হওয়ার ৫৩৮টি ইলেক্টোরাল ভোটের মধ্যে ৪৫৯টির ফলাফল জানা গেছে। সেখানে ডোনাল্ড ট্রাম্প ২৪৪ টি ও হিলারি ২১৫ টি ইলেক্টোরাল ভোট পেয়েছেন। আমেরিকার প্রেসিডেন্ট হওয়ার জন্য প্রয়োজন ২৭০টি ইলেক্টোরাল ভোট।

চূড়ান্ত ফলাফল আসতে আর কিছু সময় বাকি। এদিকে নির্বাচনের এই ফলাফলকে ঘিরে এখন সামাজিক যোগাযোগ মাধ্যম রীতিমতো সরগরম হয়ে উঠেছে।

যুক্তরাষ্ট্রের সবচেয়ে বিতর্কিত ব্যক্তি ডোনাল্ড ট্রাম্পের জয়ের সম্ভাবনা দেখে মানুষের বিস্ময় আর তীব্র প্রতিক্রিয়াই মূলত প্রকাশ পাচ্ছে সামাজিক মাধ্যমে। কারণ কিছুদিন আগেও ধারণা করা হচ্ছিল হিলারি ক্লিনটন আগাম জয় পেয়ে যাবেন, অথচ তীব্র সমালোচনার মুখে পড়া ডোনাল্ড ট্রাম্প এখন জয়ের দিকে এগোচ্ছেন। বেশিরভাগের মন্তব্যই ছিল হতাশাসূচক।

দেশটির এক নাগরিক টুইট করেছেন, ট্রাম্প এগিয়ে থাকায় হিলারির সমর্থকরা ভীত। আরেকজন মার্কিন টুইট করে বলেছেন, যুক্তরাষ্ট্রে সুনামি বয়ে গেল।

ফারহানা ফাবিন নামে ফেসবুকে একজন মন্তব্য করেছেন, ট্রাম্প জিতুক হারুক সেটা পরের কথা। ট্রাম্পের এত সাপোর্টার আছে সেটা দেখেইতো আমি অবাক!

সোনাল নামে একজন লিখেছেন, তৃতীয় বিশ্বযুদ্ধের আভাস পাওয়া যাচ্ছে!

বাংলাদেশ২৪অনলাইন/টিএম

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।