ব্রেকিং নিউজ :
November 20, 2016

মেসির জন্য ২০০ মিলিয়ন পাউন্ড নিয়ে মাঠে ম্যানসিটি

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সাম্প্রতি গণমাধ্যমে গুঞ্জন উঠেছে বার্সেলোনার সাথে আর চুক্তি রাড়াতে রাজি দলের সেরা খেলোয়াড় আর্জেন্টাইন মেসি। এমনকি বার্সার সঙ্গে নতুন চুক্তির প্রস্তাবও নাকি ফিরিয়ে দিয়েছেন তিনি। এই সুযোগে মেসিকে নিজের ঘরে পেতে ২০০ মিলিয়ন পাউন্ড নিয়ে মাঠে নামছে ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার সিটি।

মেসি যতো চাইবেন ততো টাকাই দিতে রাজি ম্যানচেস্টার সিটি। এর আগেও বহুবারই এমন কথা বলেছে ইতিহাদের ক্লাবটি। তবে কোনো কিছুতেই মেসিকে ছাড়েনি বার্সেলোনা। তবে এবার সক্রিয় হয়ে উঠেছে ম্যান সিটি। মেসির জন্য ২০০ মিলিয়ন ডলার খরচ করতে রাজি তারা। মেসি চাইলে এটি আরো বাড়তে পারে। যার অর্থ হচ্ছে, মেসির জন্য প্রায় সাড়ে পনের হাজার কোটি টাকা নিয়ে পথ চেয়ে আছে সিটি।

ইংলিশ গণমাধ্যম ডেইলি মিরর জানিয়েছেন, ম্যানসিটিতে সপ্তাহে পাঁচ লক্ষ পাউন্ড হবে মেসির বেতন। এমনকি বেতনের অংকটা নাকি মেসির ওপরই নির্ভর করছে। সিটি নাকি এটাও জানিয়েছে, মেসিই নির্ধারণ করবে তার বেতন! তবে এখনো সব কিছু গুজই ধরে নেয়া যায় কারণ মেসি বা সিটির পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

উল্লেখ্য, সাম্প্রতি স্পেনে ট্যাক্স ফাঁকি সংক্রান্ত মামলার কারণে বার্সায় আর থাকতে চান না মেসি। কর ফাঁকির মামলায় গত জুলাইয়ে মেসিকে ২১ মাসের কারাদণ্ড দেয় স্পেনের আদালত। আপিল করায় অবশ্য জেলে যেতে হয়নি মেসিকে। আর এই কারণেই নাকি স্পেন ছাড়তে চান মেসি। এখন দেখা যাক, মেসিকে ধরে রাখতে বার্সার পক্ষ থেকে কত মিলিয়ন পাউন্ডের ঘোষণা আসে। খুব শীঘ্রই মেসির সাথে চুক্তি নবায়ন করতে আলোচনায় বসবে কাতালান ক্লাবটি।

বাংলাদেশ২৪অনলাইন/এসএ

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ bangladesh24online.news@gmail.com

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।