ব্রেকিং নিউজ :
November 24, 2016

‘আল্লাহকে হাজির নাজির রেখে আমি জনসেবা করেছি, এক টাকাও দুর্নীতি করি নাই’

জবাবদিহিতার মধ্যে গত ৫ বছরে আমি কাজ করেছি। আল্লাহকে হাজির নাজির রেখে আমি জনসেবা করেছি। এক টাকাও দুর্নীতি করি নাই। আগামী নির্বাচনে অংশ নেয়ার জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র পদ থেকে পদত্যাগ করে ডা. সেলিনা হায়াৎ আইভী সাংবাদিকদের এসব কথা বলেন।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আইভী বলেন, আমি বিগত দিনের কাজের মূল্যায়ন হিসেবে আবারো নারায়ণগঞ্জবাসীর সেবা করতে চাই। যেহেতু প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জবাসীকে নৌকা প্রতীক তুলে দিয়েছেন, তাই  নারায়ণগঞ্জবাসীও সে প্রতীককে জয়ী করবে বলে আমার দৃঢ় বিশ্বাস। মঙ্গলবার রাতে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে আমাদের বৈঠকে তিনি সবাইকে নৌকা প্রতীকে কাজ করতে বলেছেন। আমি আশা করছি, সবাই এখন নৌকা প্রতীকেই আছেন।

প্রসঙ্গত, বুধবার বিকেলে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কাছে তার পদত্যাগ পত্র পাঠান আইভী। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৪ নভেম্বর, আর বাছাই ২৬ ও ২৭ নভেম্বর। প্রত্যাহারের শেষ তারিখ ৪ ডিসেম্বর। এরপর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২২ ডিসেম্বর।

বাংলাদেশ২৪অনলাইন/এসএম

 

একই রকম সংবাদ

সম্পাদকঃ আলী অাহমদ
যোগাযোগঃ ১৪৮/১, গ্রীণ ওয়ে, নয়াটোলা, মগবাজার, ঢাকা-১০০০
ফোনঃ ০১৭৯৪৪৪৯৯৯৭-৮
ইমেইলঃ [email protected]

Copyrıght Bangladesh24online @ 2015.               এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি ।