লাশ নিয়ে বিক্ষোভ মিছিল

১৫ ফেব্রুয়ারী ২০২১

পাবনা সংবাদদাতা
পাবনায় হত্যার শিকার আওয়ামী লীগ কর্মী আমিরুল ইসলাম প্রামাণিকের লাশ নিয়ে শহরে বিক্ষোভ মিছিল করেছে দলটির স্থানীয় নেতাকর্মীরা।পাবনা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে সোমবার দুপুর দুইটা দিকে লাশটি নিয়ে মিছিলটি বের হয়। এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে, আতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, রোববার রাত সাড়ে আটটার দিকে সদর উপজেলার আতাইকান্দা বাজারে একটি চায়ের দোকানে আমিরুল ইসলাম প্রামানিককে গুলি করে হত্যা করা হয়। ঘটনাস্থল ত্যাগের সময় সর্বহারার দলের স্লোগান দেয় আঁততায়ীরা। পূর্ব শত্রুতার জেরে হত্যাকাণ্ডটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আমিরুল ইসলাম পেশায় রাজমিস্ত্রী ছিলেন।

পাবনা সদর থানার ওসি নসিম আহমেদ জানান, মিছিল হলেও পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। কারা এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত তা এখনও নিশ্চিত হওয়া যায়নি, তদন্ত চলছে। তবে আধিপত্য বিস্তার নিয়ে এলাকায় বিরোধ ছিল।

এলাকাবাসী জানান, হত্যাকাণ্ডের সময় পরপর তিনটি গুলি করা হয়। আমিরুল ইসলাম স্থানীয় আওয়ামী লীগ নেতা সুলতান গ্রুপের লোক ছিলেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু সাঈদের সঙ্গে সুলতান মাহমুদের বিরোধ রয়েছে।

কেএস/এমকে

 

 


মন্তব্য
জেলার খবর