দক্ষতার পরিচয় দিচ্ছে বিএনপি

১৮ ফেব্রুয়ারী ২০২১

সরকার ও সাংবিধানিক প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচার এবং গুজব সৃষ্টিতে নিপুণ দক্ষতার পরিচয় দিচ্ছে বিএনপি। এমনটাই মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সংসদ ভবন এলাকায় সেতুমন্ত্রীর সরকারি বাসভবনে ব্রিফিংকালে এই মন্তব্য করেন।

 

নির্বাচন কমিশন সরকারের হাতিয়ার হিসেবে কাজ করছে- বিএনপি নেতাদের এমন দাবির প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেন,  আওয়ামী লীগ সরকার পরিচালনায় কারও ওপর নির্ভরশীল নয়। সরকারের একমাত্র হাতিয়ার হচ্ছে  দেশের জনগণ। 

 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি যখন জনগণের ভোটের অধিকার, নির্বাচন ব্যবস্থা ও নির্বাচন কমিশন নিয়ে কথা বলেন, তখন হাসি পায়।স্মৃতিতে ভাসে তাদের আমলের সময়ে সৃষ্ট রেকর্ডের কথা। এদেশের ইতিহাসে ভোটারবিহীন এবং একতরফা নির্বাচনের রেকর্ড গড়েছিল বিএনপিই। ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি জাতীয় সংসদ নির্বাচন এবং মাগুরা মার্কা উপনির্বাচনের মধ্য দিয়ে বিএনপি অনিয়মের রেকর্ড সৃষ্টি করেছিল। তার দাবি- নির্বাচন ব্যবস্থায় সবচেয়ে আজ্ঞাবহ ও বিতর্কিত নির্বাচন কমিশন ছিলেন আজিজ কমিশন। এর প্রমাণ ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটার দিয়ে প্রহসনের নির্বাচন করতে চেয়েছিল তারা। 

 

এমকে


মন্তব্য
জেলার খবর