খালেদার মুক্তির কথাও ঠিকমতো বলতে পারে না বিএনপি

২৪ ফেব্রুয়ারী ২০২১

বিএনপির ইস্যু একটাই— খালেদা জিয়ার মুক্তি। এই মু্ক্তির কথাটাও ঠিকমতো বলতে পারে না তারা। এমনটাই মনে করেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভায় এই মন্তব্য করেন।

 

বিএনপি নেতাদের উদ্দেশে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, খালেদা জিয়া অসুস্থ। চিকিৎসার জন্য তাকে বাইরে যেতে দেওয়া হচ্ছে না। অধিকার কেউ দেয় না, অধিকার আদায় করে নিতে হয়।বর্তমান সরকারের সমালোচনা করতে গিয়ে জাফরুল্লাহ চৌধুরী বলেন,  একের পর এক ভুল করেই যাচ্ছে। এই ভুলের জন্য জাতির কী যে অবস্থা হবে বলা মুশকিল। আজ শহরের সবকিছু খোলা, কিন্তু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় এখনও বন্ধ, কিন্তু কারণটা কী? বিএনপি নেতাদেরকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আহবান জানান জাফরুল্লাহ চৌধুরী।

 

জাতীয় পার্টির (একাংশের) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দারের সভাপতিত্বে সভায় উপস্থিত ও বক্তব্য দেন-বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান,  সাবেক সংসদ সদস্য আহসান হাবীব লিংকন, নওয়াব আলী আব্বাস খান, আইনজীবী মজিবুর রহমান, রুহুল আমীন ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

 

এমকে


মন্তব্য
জেলার খবর