ছুটি নেই ২৮ ফেব্রুয়ারির ভোটের দিনে 

২৫ ফেব্রুয়ারী ২০২১

পঞ্চম ধাপে ৩০টি পৌরসভার নির্বাচন, চারটি উপজেলা পরিষদ এবং দুইটি ইউনিয়ন পরিষদের উপনির্বাচনের ভোটের দিনে সাধারণ ছুটি থাকবে না। তবে ভোটকেন্দ্র হিসেবে ব্যবহৃত শিক্ষাপ্রতিষ্ঠান ও স্থাপনা বন্ধ থাকবে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) এই সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। আগামী ২৮ ফেব্রুয়ারি ভোট হবে এসব নির্বাচনের।

 

পৌরসভাগুলো হচ্ছে- রংপুরের হারাগাছ, জয়পুরহাট, বগুড়া, চাপাইনবাবগঞ্জের নাচোল, রাজশাহীর চারঘাট ও দূর্গাপুর, ঝিনাইদহের মহেশপুর ও কালীগঞ্জ; যশোরের কেশবপুর, ভোলা সদর ও চরফ্যাশন;  জামালপুরের দেওয়ানগঞ্জ, ইসলামপুর ও মাদারগঞ্জ, জামালপুর সদর, ময়মনসিংহের নান্দাইল, কিশোরগঞ্জের ভৈরব, মানিকগঞ্জের সিংগাইর ও শিবচর; মাদারীপুর সদর, হবিগঞ্জ সদর, ব্রাহ্মণবাড়িয়া সদর, চাঁদপুরের মতলব ও শাহরাস্তি; লক্ষীপুরের রায়পুর, চট্টগ্রামের মীরসরাই, বারইয়ারহাট ও রাঙ্গুনিয়া; গাজীপুরের কালীগঞ্জ ও নীলফামারী জেলার সৈয়দপুর পৌরসভা।

 

চারটি উপজেলা পরিষদ হচ্ছে (চেয়ারম্যান পদে উপনির্বাচন)- ঝিনাইদহের শৈলকুপা, ফরিদপুরের মধুখালী,রাজশাহীর পবা ও কুমিল্লঅর দেবীদ্বার। দুইটি ইউনিয়ন পরিষদ (চেয়ারম্যান পদে উপনির্বাচন) হচ্ছে- পটুয়াখালি জেলার কলাপাড়া উপজেলার ডাবলুগঞ্জ ও ফরিদপুর সদর উপজেলার গেরদা।

 

এমকে


মন্তব্য
জেলার খবর