ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সাংবাদিকরা

২৫ ফেব্রুয়ারী ২০২১

ঠাকুরগাঁও সংবাদদাতা

ঠাকুরগাঁওয়ে স্থানীয় সাংবাদিক শাকিলের পরিবারের সদস্যদের ওপর হামলা ও মারপিটের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। বৃহস্পতিবার(২৫ ফেব্রুয়ারি) শহরের চৌরাস্তায় এই কর্মসুচি পালন করে ঠাকুরগাঁও প্রেস ক্লাব।

 

ঘন্টাব্যাপী স্থায়ী মানববন্ধনে বক্তব্য দেন- প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, নির্বাহী সদস্য ও সাপ্তাহিক সংগ্রামী বাংলার সম্পাদক আব্দুল লতিফ, জেলা আ’লীগের যুগ্ম সাধারণসম্পাদক এ্যাড. মোস্তাক আলম টুলু, সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাংবাদিক এসএম জসিম উদ্দিন, বদরুল ইসলাম বিপ্লব, মজিবর রহমান খাঁন, কামরুল ইসলাম রুবায়েত, গোলাম সারোয়ার সম্রাট, নাজমুল ইসলাম প্রমুখ। বক্তারা শাকিলের পরিবারে হামলার ও মারিপিটের সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির ব্যবস্থা নিশ্চিত করার দাবি জানান।

প্রসঙ্গে, গত মঙ্গলবার রাতে শহরের কলেজপাড়া আদমনগর এলাকায় সাংবাদিক শাকিলের বাসায় হামলার ঘটনা ঘটে। এতে তার বাবা আদম আলী, মা শাকিলা আক্তার, চাচা আলম আলী, চাচাতো ভাই লাবু গুরুতর আহত হন। এই ঘটনায় বুধবার সদর থানায় ৮ জনের নাম উল্লেখসহ ৫/৬ জন অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা করেন শাকিল আহমেদ।

এমএইচ/এমকে


মন্তব্য
জেলার খবর