সংবাদ প্রকাশ: ঢেউটিন ও চাউল পেলেন দিনমজুর জনির

২৭ ফেব্রুয়ারী ২০২১

কুষ্টিয়া সংবাদদাতা

নিউজ পোর্টাল bangladesh24online.com এ সংবাদ প্রকাশের পর ঢেউটিন ও চাউল পেয়েছেন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ কুষ্টিয়ার কুমারখালির দিনমজুর জনির উদ্দিন। স্থানীয় তরুণ সমাজসেবক ও নন্দলালপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোয়নয় প্রত্যাশী নুরুজ্জামান সাইফুল্লাহ মিথুন এই সহায়তা দেন। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে নিজে উপস্থিত থেকে এই সহায়তা দেন। একই দিন ‘আগুনে পুড়লো দিনমজুরের একমাত্র বসতঘর’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয় bangladesh24online.com নিউজ পোর্টালে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সংবাদটি নজরে আসে নুরুজ্জামান সাইফুল্লাহ মিথুনের।

জনির উদ্দিনের বাড়ি নন্দলালপুর ইউনিয়নের এলোঙ্গী পাড়া গ্রামে। বৃহস্পতিবার (২৫ফেব্রুয়ারি) রাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে তার বাড়িতে। আগুনে একমাত্র বসতঘর ও ঘরের আসবাব পুড়ে যায়, থাকার মধ্যে আছে শুধু পরিবারের সদস্যদের পড়নের কাপড়। এই দুর্ঘটনায় তার প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়। দুর্ঘটনার পর চোখে শস্যে ফুল দেখেন জনির উদ্দিন। কারণ নতুনভাবে ঘর নির্মাণের সামর্থ তার নেই। চার সদস্যের পরিবার নিয়ে মানবেতর জীবনযাপন করছেন তিনি। এমন পরিস্থিতিতে ভুক্তভোগীর পরিবারের পাশে দাঁড়ান মানবিক এই মানুষটি।

সহায়তা দেওয়ার সময় পরিবারটির সার্বিক খোঁজখবর নেন ও সান্তনা দেন তিনি। এই সময় উপস্থিত ছিলেন- সিরাজুল ইসলাম, মোহাম্মদ আফতাব হোসেন, আলতাফ হোসেন, রিপন উজ্জামান, বি টি আরফান, রাজু বিশ্বাসসহ এলাকাবাসী।

 

এমআর/এমকে

 


মন্তব্য
জেলার খবর