ভয় পাচ্ছে বিএনপি

০২ মার্চ ২০২১

নিজ দলের প্রার্থীরা ভোট পাবেন না বুঝতে পেরেই বিএনপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিতে ভয় পাচ্ছে বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেছেন, সম্প্রতি অনুষ্ঠিত সব ধরনের নির্বাচনেই বিএনপি প্রার্থীরা পরাজিত হয়েছেন। বিপরীতে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। সোমবার (১ মার্চ) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের বর্ধিত সভায়  এই কথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, এই নির্বাচন বিএনপির  অংশ না নেওয়ার অর্থ হচ্ছে- তারা দেশের গণতান্ত্রিক ধারাকে ব্যাহত করতে চায়। গণতন্ত্র নয়, ষড়যন্ত্রই তাদের পথ। এখন আন্দোলনের কোনও ইস্যু না থাকলেও আন্দোলন করছে তারা। বিএনপির রাজনীতিতে এখন খরা লেগেছে দাবি করে ওবায়দুল কাদের বলেন,  জনগণের কাছে তাদের এখন ভোট চাওয়ার কোন মুখও নেই। বিএনপি সরকারের আমলে জনগণকে হত্যা, সন্ত্রাস, লুটপাট ছাড়া কিছুই দিতে পারেনি তারা।

 

নেতাকর্মীদের উদ্দেশে দলের সাধারণ সম্পাদক বলেন, গঠনতন্ত্র অনুযায়ী  তিন মাসের মধ্যে  মহানগর উত্তর ও দক্ষিণের সব ইউনিটের কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করতে হবে। পরবর্তী তিন মাস পরে ওয়ার্ড সম্মেলন ও থানা সম্মেলন করতে হবে।

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে এই সভায় সভাপতিত্ব করেন মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান। আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি প্রমুখ।

 

এমকে


মন্তব্য
জেলার খবর