অটোরিকশা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জনের প্রাণহানি

৩১ মার্চ ২০২১

চট্টগ্রাম সংবাদদাতা

চট্রগ্রামের রাউজানে বালুবাহী ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ জন মারা গেছেন।বুধবার (৩১ মার্চ) রাত (মঙ্গলবার দিনগত) আড়াই্টার দিকে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের দমদমা নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাঙ্গুনিয়া সরফভাটা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা শাহাজাহান (৩৩), নোয়াখালীর হাতিয়া থানার চরফকিরা গ্রামের মো. সিরাজ (৫৫), নগরীর খোরশেদ (৪০) ও সিএনজি চালক কামরুল।

দমদমা এলাকার বাসিন্দা আব্দুল করিম বলেন,  বাড়ির পাশে বিকট শব্দ শুনে বের হয়ে দেখি- সড়কের উপর দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশার ভেতরে দুজন ও পাশে দুজনের লাশ। তার পাশেই বালুবাহী ট্রাক, ট্রাকে বেজে চলেছে গান। সঙ্গে সঙ্গে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশকে দুর্ঘটনার খবর দেই। পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন বলেন, রাঙ্গুনিয়ামুখী একটি সিএনজিচালিত যাত্রীবাহী অটোরিকশার (চট্টগ্রাম-থ ১২-৮৫২৮) সঙ্গে শহরমুখী বালুবাহী ট্রাকের (চট্টগ্রাম-ড ১১-২২৩৩) মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। রাউজান থানা পুলিশ ও রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধারকাজ চালায়।

রাউজানের নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানান, লাশগুলো ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গাড়ি দুটো জব্দ করা হয়েছে। তবে ট্রাকচালক ও তার সহকারী পলাতক রয়েছে বলে জানান তিনি।

ডিকেটি/এমকে


মন্তব্য
জেলার খবর