চলমান নির্বাচনে   ভোটাররা হেরেছেন

০৩ মার্চ ২০২১

দেশে চলমান স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী সন্ত্রাসীরা জিতেছে আর  ভোটাররা হেরেছেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। বলেছেন, ভোট দিতে না পেরে ভোটারা রাস্তায় কান্না করেছেন, এটা মেনে নেওয়া যায় না। মঙ্গলবার(২ মার্চ) বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয় মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন।

জাতীয় পার্টি মহাসচিব বলেন, নির্বাচনে ইভিএম মেশিনে শতভাগ ভোট পড়ছে, এটা কোনোভাবেই সম্ভব নয়। ইভিএমকে আওয়ামী ইভিএমে পরিণত করা হয়েছে। আওয়ামীতন্ত্র আর গণতন্ত্র এক সঙ্গে চলতে পারে না। জিয়াউদ্দিন আহমেদ বাবলু দাবি করেন- আওয়ামী লীগ দেশকে পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে, মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে। তিনি জানান, আমরা মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠিত করব। মানুষের ভোটাধিকার রক্ষার আন্দোলনে প্রয়োজনে প্রাণ দেব, কিন্তু মাথা নত করব না।  বর্তমান সরকারের অধীনে আর কোনও নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে কি-না তা আগামী প্রেসিডিয়াম সভায় সিদ্ধান্ত হবে।

 

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি ও এইচএম আসিফ শাহরিয়ার প্রমখু।

 

এমকে


মন্তব্য
জেলার খবর