বিএনপির অপরাজনীতিতে বাধাগ্রস্ত হচ্ছে চলমান উন্নয়ন

০৪ মার্চ ২০২১

বিএনপির নেতিবাচক ও অপরাজনীতির কারণে দেশের চলমান উন্নয়ন ধারা বাধাগ্রস্ত হচ্ছে। শুধু তাই নয়, ক্ষতিগ্রস্ত হচ্ছে গণতন্ত্রের বিকাশধারা- এমনটাই মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির নবনির্বাচিত সদস্যদের পরিচিতি ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর আলোচনা সভায় এই মন্তব্য করেন।

বুধবার (৩ মার্চ) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে এই সভা হয়। সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, জন্মলগ্ন থেকে বিএনপি গণতন্ত্রের মুখোশের আড়ালে গণতন্ত্র হত্যা, মানবাধিকার লঙ্ঘন করে আসছে।তারা এখনও সেই ধারাবাহিকতাই চর্চা করে চলেছে। তাদের আন্দোলন, সমাবেশ, মিছিল, মানববন্ধন মানেই হচ্ছে সহিংসতা আর সন্ত্রাস। জনগণ তাদের কর্মসূচিতে এখন ভীতসন্ত্রস্ত। তারা কর্মসূচি ঘোষণা করলে পরিবহন মালিক ও শ্রমিকরাও পোড়ানোর ভয়ে বাস  চলাচল বন্ধ করে দেয়। অথচ বিএনপি দায় চাপায় সরকারের ওপর।

বিএনপির পক্ষ থেকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, স্বাধীনতাবিরোধীদের সঙ্গে সখ্যতা রেখে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন মুক্তিযুদ্ধের মূল্যবোধের সঙ্গে রসিকতা আর তামাশা ছাড়া কিছু নয়। 

 

এমকে


মন্তব্য
জেলার খবর