প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্র করছে বিএনপি  

০৬ মার্চ ২০২১

বিএনপি এখন আন্দোলন এবং নির্বাচনে ব্যর্থ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে বলে মনে করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ওবায়দুল কাদের। রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশে দলটির এক নেতার বক্তব্যের প্রতিক্রিয়ায় এই মন্তব্য করেন। শুক্রবার (৫ মার্চ) সংসদ ভবনে সেতুমন্ত্রীর সরকারি বাসভবন নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এই বিষয়ে কথা বলেন তিনি।

  

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতার বক্তব্য তাদের খুনের রাজনীতির স্বরূপ উন্মোচিত করেছে। এই বক্তব্য থেকে ষড়যন্ত্রের বিষয়টি বোঝা যায়। এই ষড়যন্ত্রের জাল দেশে-বিদেশে বিস্তৃত। বিএনপি নেতাদের বক্তব্য লন্ডনের ছক অনুযায়ী গোপন পরিকল্পনা বাস্তবায়নের অংশ কি-না তা খতিয়ে দেখা দরকার। 

 

ওবায়দুল কাদের বলেন, রাজশাহী বিভাগীয় সমাবেশে বিএনপির এক নেতা দেশে আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ইঙ্গিতপূর্ণ ও উসকানিমূলক বক্তব্য দিয়েছেন। তার এই বক্তব্যে দেশবাসী বিক্ষুব্ধ।  তিনি বলেন, বিএনপি নেতার প্রকাশ্যে হুমকি, এটা তাদের দলীয় বক্তব্য কি-না, এই বিষয়ে কেন্দ্রীয় বিএনপি নেতাদের অবস্থান জনগণ আশা করে।

 

প্রসঙ্গত, মঙ্গলবার রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, পচাত্তরের ১৫ আগস্টের কথা মনে নেই আপনার? তার এই বক্তব্যে আওয়ামী লীগ স্থানীয় নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন। বক্তব্য প্রত্যাহরের জন্য ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি।

 

এমকে


মন্তব্য
জেলার খবর