রাতে গৃহবধূর ঘরে যাওয়া যুবককে গণধোলাই

২০ এপ্রিল ২০২২

 

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশনে রাতে এক গৃহধূর ঘরে যাওয়া এক যুবককে গণধোলাই দিয়েছেন গৃহবধূর প্রতিবেশিরা। এদিকে এ ঘটনায় বুধবার (২০ এপ্রিল) দুপুরে তার বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করেছেন ওই গৃহবধূ। মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে ভুক্তভোগীর বসতঘরে এ ঘটনা ঘটে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

অভিযুক্তের নাম নুরুল হক মাঝি, সে উপজেলার চরমাদ্রাজ ইউনিয়নের চর নাজিম উদ্দিন গ্রামের মৃত সুরা রাঢ়ির ছেলে । এজাহার ও প্রতিবেশি সূত্রে জানা যায়, ভুক্তভোগীর স্বামী খুলনায় কর্মস্থলে থাকেন। এক সন্তান নিয়ে একাই বাড়িতে থাকেন তিনি। প্রতিবেশি নুরুল হক মাঝি প্রায় সময় তাকে কু-প্রস্তাব দিতো,কিন্তু তার প্রস্তাবে রাজি হননি ভুক্তভোগী। এদিকে মঙ্গলবার রাত ৮টায় তারাবির নামাজ শেষে বসতঘরের দরজা খোলা রেখে ঘরে শুয়েছিলেন ওই গৃহবধূ। এ সময় নুরুল হক মাঝি তার ঘরে প্রবেশ করে, মুখ চেপে ধরে ঘটনা ঘটায়। ভুক্তভোগীর চিৎকারে প্রতিবেশির এসে ওই যুবককে আটক করে ও গণধোলাই দিয়ে বেধে রেখে পুলিশকে খবর দেন। কিন্তু পুলিশ আসার আগেই স্থানীয় দুই ছাত্রনেতা তাকে ছিনিয়ে নিয়ে যায়।

চরফ্যাশন থানার উপ-পরিদর্শক(এসআই) মো. সাইফুল ইসলাম বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রাতে ঘটনাস্থলে গেলে গ্রামবাসীর হাতে আটক যুবককে পাওয়া যায়নি। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মনির হোসেন মিয়া জানান, ভিক্টিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর