ব্যতিক্রমী চরিত্রে সাবিলা

২২ এপ্রিল ২০২২

ঈদ এলেই বিভিন্ন চ্যানেলে অসংখ্য চমক প্রমোদ নাটক প্রচারিত হয়। এবারও ঈদকে সামনে রেখে নির্মাতা, অভিনেতা-অভিনেত্রী, কলাকৌশলীরা কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। ছোট পর্দার জনপ্রিয় নায়িকা সাবিলা নুরও বেশ ব্যস্ত সময় পার করছেন।

 

এবারের ঈদে একটি নাটকে অভিনয় করবেন তিনি। ব্যতিক্রমী নারী চরিত্র নিয়ে নাটকটি নির্মাণ করা হয়েছে। নাটকটির নাম ‘ডিগবাজি’। সিএমভি’র ব্যানারে নাটকটি রচনা ও নির্মাণ করেছেন জাকারিয়া সৌখিন। নাটকটির ব্যতিক্রমী নারী চরিত্রে (নিতু) অভিনয় করেছেন সাবিলা নূর। তার বিপরীতে আবীর চরিত্রে আছেন জিয়াউল ফারুক অপূর্ব।

 

নির্মাতা জানান, একপর্যায়ে আবীরের সঙ্গে বিয়ে ঠিক হয় নিতুর। মজার তথ্য হলো, আবীর নিজেও এখনই বিয়ে করার পক্ষে নন! বাবা-মায়ের চাপেই তিনি পাত্রী নিতুকে দেখতে যান। অবশেষে দুই পরিবারই তাদের বিয়ে দিতে সম্মত হয়। বেশ বিপাকে পড়ে যায় বিয়ে করতে না চাওয়া নিতু ও আবীর।

 

শুরু হয় বিয়ে ভাঙার পরিকল্পনা। এক পর্যায়ে নিতু তার পরিবারের কাছে প্রমাণ করে- আবীরের চরিত্র ভালো না! নাটকে মোড় নেয় নতুন চমক। বাকিটা দেখার আমন্ত্রণ জানালাম সবাইকে। জানা যায়, ঈদে ‘ডিগবাজি’ উন্মুক্ত হচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

 

আরআই


মন্তব্য
জেলার খবর