ফোন দিয়ে স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

২৭ এপ্রিল ২০২২

ভোলা প্রতিনিধি:

৯৯৯ নম্বরে (জাতীয় জরুরি সেবা) ফোন দিয়ে নিজের স্বামীকে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্ত্রী। বিয়ের ৪ মাসের মাথায় মঙ্গলবার রাতে এমন ঘটনা ঘটে ভোলার লালমোহনে। বহিঃর্ভূত সম্পর্কের জের ধরে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

আটক স্বামী হলেন- উপজেলার বদরপুর ইউনিয়নের চরটিটিয়া গ্রামের মো. সফিজল খানের ছেলে সোহেল। বুধবার (২৭ এপ্রিল) দুপুরে থানা হাজতে আটক সোহেল জানান, এ বছরের জানুয়ারি মাসে তাদের বিয়ে হয়। বিয়ের পর তিনি ঢাকায় চলে যান। সেখানে রডমিস্ত্রির ঠিকাদারি করেন। বাড়িতে স্ত্রী অন্য একজনের সঙ্গে মোবাইল ফোনে কথা  বলার কারণে তাদের মধ্যে রাগারাগি হয়। এরপর তার স্ত্রী বাবার বাড়ি চলে যায়। মঙ্গলবার ঢাকা থেকে বাড়িতে আসেন সোহেল। বিকালে স্ত্রীকে বাড়িতে নিয়ে আসতে শ্বশুরবাড়ি যান। সন্ধ্যার দিকে তার স্ত্রী ৯৯৯-এ ফোন দিয়ে তাকে পুলিশে দেয়।

সোহেলের স্ত্রী শাবানা জানান, বিয়ের পর অন্য একজনের সঙ্গে সম্পর্ক আছে বলে  তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনেন তার স্বামী । এসব নিয়ে তাকে মারধর করা হয়। এ কারণে সে  ৯৯৯ নম্বরে ফোন দিয়ে স্বামীকে পুলিশের হাতে তুলে দিয়েছেন।

লালমোহন থানার অফিসার এইনচার্জ (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, ৯৯৯-এ থেকে লালমোহন থানায় জানানো হয়- স্ত্রীকে মারধর করা হচ্ছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে সোহেলকে আটক করে। এ ঘটনায় লিখিত কোনো অভিযোগ বা মামলা করা হয়নি। এ কারণে সোহেলকে মুচলেকায় পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হবে।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর