‘ঈদের সেরা ছবি বিদ্রোহী’

২৯ এপ্রিল ২০২২

এবারের ঈদে ১০০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে শাকিব খান ও শিবনম বুবলি অভিনীত ‘বিদ্রোহী’। আর তিন দিন পর ঈদ। তিনদিন পরই মুক্তি পাবে ছবিটি। তার আগে চুড়ান্ত করা হয়েছে হলের তালিকা।

 

ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এরই মধ্যে ১০০ হল চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। ঈদের দিন পর্যন্ত এ সংখ্যা ১১০-এ পৌঁছাতে পারে বলেও তারা আশা করছে।

 

ছবিটি প্রযোজনা করেছেন সেলিম খান। তিনি সিনেমাটি সম্পর্কে বলেন, ‘শাকিব খানের এ ছবিটি করোনা না এলে আগেই মুক্তি পেত। যেহেতু সিনেমা হল বন্ধ ছিল তাই বড় আয়োজনে মুক্তি দিতে পারেনি। অনেকগুলো বন্ধ হল বিদ্রোহী ছবির মাধ্যমে আবার খুলছে। আমরা তালিকা করেছি ১০০টি হলের। যেহেতু মুক্তির এখনো তিনদিন বাকি ধারণা করছি হল সংখ্যা ১১০-এ পৌঁছতে পারে।’

 

তিনি আরও বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবার্ষিকীতে ‘বিদ্রোহী’ উৎসর্গকৃত ছবি। দর্শক ঈদে অ্যাকশন রোমান্টিক বিনোদনে ভরপুর যেমন ছবি দেখতে চায়, বিদ্রোহী তেমনই একটা ছবি। তাছাড়া এটি শাকিব খানের ছবি। আমার প্রত্যাশা শাকিব যদি প্রচারণায় সম্পৃক্ত হন ঈদের সেরা ছবি হবে বিদ্রোহী।’

 

বিদ্রোহী ছবিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন প্রয়াত সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, মৃদুলা। উল্লেখ্য, এই ছবিটি বাদেও ঈদে আরো একটি ছবি মুক্তি পাচ্ছে শাকিব খানের। এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ শিরোনামের এই অনুদানের ছবিতে শাকিবের নায়িকা পূজা চেরি।


মন্তব্য
জেলার খবর