আমেরিকা প্রবাসীকে কুপিয়ে হত্যা, আটক-৫

০৪ মে ২০২২

বগুড়া প্রতিনিধি:

বগুড়ায় আব্দুর রাজ্জাক সরকার (৬৫) নামের এক আমেরিকা প্রবাসীকে  প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে শহরের দত্তবাড়ী মোড় থেকে তাদের আটক করা হয়। এর আগে তাদের আটকের আধাঘণ্টা আগে সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের মহিষবাথান নতুন হাটবাজারে রাজ্জাককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- নিহত আব্দুর রাজ্জাকের ভাতিজা ওমর খৈয়ম রুপম (৪৫), সীমান্ত (২০), লিমন শেখ (২২), হিফযুল হক জনি (২৬) ও আল আমিন (২২)। এর মধ্যে জনি ও আল আমিনকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। বর্তমানে তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, আব্দুর রাজ্জাককে কুপিয়ে হত্যার পর একটি প্রাইভেট গাড়িতে চড়ে শহরে আসছিল আটকরা। পথে দত্তবাড়ী মোড়ে সদর থানা পুলিশের একটি দল বেপরোয়া গতি দেখে গাড়িটির গতিরোধ করে। সে গাড়ি থেকেই একটি বিদেশি পিস্তলসহ রুপম ও তার সহযোগীদের আটক করা হয়। পরে গুলিবিদ্ধ দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা জানান, কি কারণে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে, এটি এখনও নিশ্চিত হওয়া যায়নি। অস্ত্র উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানার এসআই মিজানুর রহমান বাদী হয়ে থানায় অস্ত্র আইনে মামলা করেছেন। এখনো  আব্দুর রাজ্জাক হত্যাকাণ্ডের ঘটনায় কেউ মামলা করেননি বলেও জানান তিনি।

দীপক কুমার সরকার/এমকে

 


মন্তব্য
জেলার খবর