খোলামেলা পোষাকে আত্মবিশ্বাস বাড়ছে : সামান্থা

০৮ মে ২০২২

ক্রমশ কাজে নিজেকে মেলে ধরছেন সামান্থা। হাতেগরম ফলও পাচ্ছেন। শনিবার তার ঝলক সামান্থার ইনস্টাগ্রামে। কভার ফটোয় খোলামেলা পোশাকে লাস্যময়ী অভিনেত্রী। পোশাকে, রূপসজ্জায় সামান্থার সাহসিকতায় মুগ্ধ অনুরাগী মহল। সামান্থা যদিও পুরো কৃতিত্ব দিয়েছেন তাঁর কাজকেই।

 

সম্প্রতি নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদ ঘটেছে সামান্থা রুথ প্রভুর। বিচ্ছেদের ব্যাথা বেশ নাড়া দিয়েছে তাকে। তবে বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। বিচ্ছেদ-ব্যথা ভুলতেই যেন কাজ নিয়ে পড়েছেন তিনি।

 

শনিবার ইনস্টাগ্রামে ঝলক দেখালেন সামান্থা। কভার ফটোয় খোলামেলা পোশাকে লাস্যময়ী অভিনেত্রী। নিমেষে সেই ছবি ভাইরাল। পোশাকে, রূপসজ্জায় সামান্থার সাহসিকতা মুগ্ধ অনুরাগীরা। সামান্থা যদিও পুরো কৃতিত্ব দিয়েছেন তার কাজকেই। ফটোশ্যুটের ছবি শেয়ার করে লিখেছেন, যত কাজ করছেন ততই ভয় ভাঙছে তার।

 

ছবিতে সামান্থার পরনে ওয়াইন রেড ব্রা-লেট। একই রঙের পা ছোঁয়া গাউন। সিক্যুয়েনের এ পোশাকে তাঁর শরীরের ভাঁজ স্পষ্ট। উন্মুক্ত বক্ষ বিভাজিকা। সব মিলিয়ে অনেকেরই স্বপ্নসুন্দরী হয়ে উঠেছেন তিনি। সামান্থার জানাচ্ছেন কাজ তা কে সাহস দিয়ে যাচ্ছে। নিজেকে মেলে ধরতে সুবিধে হচ্ছে আরও। ক্যামেরা ক্রমশ তার সৌন্দর্যের প্রতিবিম্ব হয়ে উঠছে। এবং কাজ করতে গিয়ে কোনো বাদ-বিচারও করছেন না আর। সবধরনের কাজ, সবধরনের চরিত্রে নিজেকে মানিয়ে নিচ্ছেন। এতে ভালো ফলও মিলছে।

 

সামান্থার ভাষায়, আগে খোলামেলা পোশাক বা অশ্লীল চরিত্রে নিজেকে মেলে ধরতে অস্বস্তিই হত। লোকে কী বলবে? এ ভাবনায় ভুগতেন। সেই সামান্থাই যেন এখন জড়িয়ে পড়েছেন আরও বেশি করে এসব চরিত্রে। এতে তার আত্মবিশ্বাস বেড়েছে। ব্যক্তিগত জীবন, পেশা জীবনের সিদ্ধান্ত নিজেই নিচ্ছেন অনায়াসে, যা প্রতি মুহূর্তে উপভোগ করছেন।

 

আরআই


মন্তব্য
জেলার খবর