বন্ধুকে আটকে রেখে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার-৮

০৯ মে ২০২২

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটের রামপালে বন্ধুকে আটকে রেখে এক তরুণীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের ঘটনায় ৮ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (৯ মে) উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় ৷ এদের মধ্যে প্রধান অভিযুক্তও আছে। এর আগে রোববার (৮ মে) সন্ধ্যার পরে বাড়ি ফেরার পথে একটি মাদ্রাসার পরিত্যক্ত মাঠে অভিযুক্তরা তার ওপর সংঘবদ্ধভাবে নিপীড়ন চালায় বলে অভিযোগ ওই তরুণীর।

গ্রেফতাররা হলো- মালিডাঙ্গা গ্রামের আবুল হোসেন জোমাদ্দারের ছেলে আবুল কালাম আজাদ ওরফে শুকুর (২৪), কিসমত ঝনঝনিয়া গ্রামের আব্বাস আলী শেখের ছেলে আসলাম শেখ(২২), মজিবর শেখের ছেলে জনি শেখ (১৮),হযরত আলী শেখের ছেলে মারুফ বিল্লা (২২), মালিডাঙ্গা গ্রামের মোজাহের শেখের ছেলে হাসান শেখ(২০), আব্দুল আজিজ শেখের ছেলে রাসেল শেখ(২২), ঝনঝনিয়া গ্রামের আজিবর গাজীর ছেলে হোসেন গাজী (১৮) ও ইয়াকুব আলী শেখের ছেলে রাজু শেখ (২৪) ৷

র‌্যাব জানায়, ভুক্তভোগী মোংলায় একটি গার্মেন্টসে শ্রমিকের কাজ করেন। ঘটনার আগে গার্মেন্টস থেকে বাড়ি ফেরার পথে তার বন্ধু হৃদয়কে সাথে নিয়ে ভাগা হতে চেয়ারম্যানের মোড়ে হেঁটে যাচ্ছিল। পথে আবুল কালাম আজাদ ওরফে শুকুর ও আসলাম শেখসহ তাদের সহযোগী ৭/৮ জন তাকে জোরপূর্বক ওই মাঠে নিয়ে যায়। এরপর তারা হৃদয়কে আটকে রেখে মারধর করে ও তরুণীর ‍ওপর নিপীড়ন চালায় ৷ এ সময় ভিকটিমের চিৎকারে অভিযুক্তরা দ্রুত পালিয়ে যায়। ঘটনাটি ভিকটিমের মা জানতে পেরে তাৎক্ষণিক র‌্যাবকে জানায় ।

অমিত পাল/এমকে


মন্তব্য
জেলার খবর