প্রেমিকার বাবার ধর্ষণ মামলায় সহযোগিসহ প্রেমিক গ্রেফতার

১৪ মে ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশনের প্রেমিকার বাবার করা ধর্ষণ মামলায় প্রেমিক ও তার সহযোগির মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। অপর সহযোগি এখনো পলাতক। শুক্রবার (১৩ মে) দুপুরে শশীভূষণ থানায় মামলাটি হওয়ার পরে তাদের গ্রেফতার করা হয়। এজাহারে উল্লেখ করা হয়েছে, বিয়ের প্রলোভন দেখিয়ে মামলার প্রথম আসামি ধর্ষণ করেছে। বাকি দুই আসামি সহযোগিতা করেছে।

গ্রেফতাররা হচ্ছে মামলার প্রথম আসামি উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড এলাকার মৃত ইউনুছ গাজীর ছেলে আনোয়ার হোসেন ওরফে আপন ও তার সহযোগি চরফ্যাশন থানার চরমাদ্রাজ ইউনিয়নের ২ নং ওয়ার্ড এলাকার শহিদুল ইসলামের ছেলে তুষার আহম্মদ।  অপর সহযোগি হচ্ছে রসুলপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড এলাকার দুলাল গাজীর ছেলে নুরুল ইসলাম।

মামলার তদন্তকারী কর্মকর্তা শশীভুষণ থানার উপপরিদর্শক (এসআই) মো. আবু হানিফ জানান, এক বছর আগে চরমাদ্রাজ ইউনিয়নের ৯ নং ওয়ার্ড এলাকার এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে আনোয়ার হোসেন। এরপর বিয়ে প্রলোভন দেখিয়ে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ভিকটিমকে তার বাড়ি থেকে নিয়ে যায় রসুলপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এলাকার একটি বিলের মাঝে। সেখানে রাত ১০ টার দিকে ঘটনাটি ঘটে। এ সময় ভিকটিমের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে ভিকটিমকে উদ্ধার করে ও সহযোগি তুষার আহম্মদকে আটক করেন। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেন। তাদের দেওয়া তথ্য মতে আনোয়ার হোসেন ওরফে আপনকে গ্রেফতার করা হয়।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পাটোয়ারী বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর