নড়াইলে ভ্যানচালককে কুপিয়ে হত্যা, আহত ২

১৭ মে ২০২২

ফরহাদ খান, নড়াইল

নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের শামুকখোলা গ্রামে ভ্যানচালক মিজানুর শরিফকে (৬০) কুপিয়ে হত্যা করা হয়েছে। একই সঙ্গে একই গ্রামের মফিদুল কাজী (৫৫) ও আশরাফ আলী (৬২) কে কুপিয়ে জখম করা হয়েছে। এলাকায় দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার (১৭ মে) দুপুরে তাদের ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। আহতদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মিজানুর শামুকখোলা গ্রামের ওয়াদুদ শরিফের ছেলে। হতাহতরা আব্দুল আলিম গ্রুপের লোক।  এদিকে নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়সহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,  ওই গ্রামের কাজী আব্দুল আলিম ও হোসেন কাজীর লোকজনের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলছে।  এর জের ধরে সোমবার আলিম গ্রুপের একটি গরু ধরে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। এ নিয়ে মঙ্গলবার দুপুরে দুইপক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এ সময় হোসেন কাজীর লোকজন ভ্যানচালক মিজানুর শরিফের বুকে ধারালো সড়কি দিয়ে কোপ মারলে তার মৃত্যু হয়। 

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

এমকে

 


মন্তব্য
জেলার খবর