ফের বিয়ে করছেন মাহি!

১৯ মে ২০২২

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে ভালোবাসার রঙ চলচ্চিত্রের মাধ্যমে সিনেমা জগতে যাত্রা শুরু করেন। এরপর আর পিছে ফিরে তাকাতে হয়নি। কৃষ্ণপক্ষ, অগ্নি, রোমিও জুলিয়েটসহ অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। তবে বিবাহ সংক্রান্ত জটিলতা যেন তার পিছু ছাড়ছেই না।

 

সম্প্রতি মাহির দুটি স্ট্যাটাস নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন উঠেছে। সমালোচকরা ধারণা করছেন আবার ‘নতুন সংসার’ গড়তে যাচ্ছেন চাপাইনবাবগঞ্জের এ মেয়ে।

  

মাহি সমাজিক মাধ্যমে কালো রঙের টি শার্ট পরা ছবি প্রকাশ করেছেন। ছবির ক্যাপশন লিখেছেন, ‘প্রিয় মানুষটা! তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে।’

 

অন্য আর একটি পোস্ট তিনি লিখেছেন, ‘একদিন গোপন রক্তক্ষরণ বন্ধ হবে। কোনো এক ভোরবেলায় সুখ পাখি খাঁচায় এসে ধরা দেবে। নদীর ওপারের ওই দূরের ছোট্ট কুঁড়েঘরের নিভু নিভু জ্বলতে থাকা কুপির আলো দেখে সেদিনও আবার ভেবো না। সুখে শুধু তারাই আছে। সুখ পাখি তো তোমার খাঁচাতেই আছে। তুমি শুধু বোঝো না। সুখের লোভ আমাদের সুখী হতে দেয় না।’

 

দ্বিতীবারের মতো বিয়ের পিঁড়িতে বসেন মাহি গত বছরের সেপ্টেম্বরে। তার বর্তমান স্বামী রাকিব সরকার গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তি। বিয়ের পর ওমরাহ পালন করেছিলেন দু’জনে। একসাথে দু’জন প্রায় জায়গায় ঘুরতে যান। গত রমজানে স্বামী রাকিবকে সাথে নিয়ে গাজীপুর চৌরাস্তায় একটি রেস্তরাঁ চালু করেছেন। রেস্তরাঁর নাম দিয়েছেন ‘ফারিশতা’। সংসারের সঙ্গে সঙ্গে এখন ব্যবসা নিয়েও ব্যস্ত মাহি।

 

অহনা


মন্তব্য
জেলার খবর