ভালো কাজ উপহার দিতে চান তিশা

৩০ মে ২০২২

ছোট পর্দার জনপ্রিয় নায়িকা তানজিন তিশা। অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন। বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন এ অভিনেত্রী।

 

তিনি জানান, অভিনয় জগতে প্রতিনিয়তই অনেক কিছু শেখার থাকে, নিজেকে আরও দক্ষ করে তোলার সুযোগ থাকে। অভিনয়ে যত ধারাবাহিকতা থাকে, কাজ তত নিপুণ হয়ে ওঠে। কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ের মাধ্যমে ভালো অভিনেত্রী হয়ে ওঠা সম্ভব। আশাকরি নতুন কাজগুলোয় নিজের সেরাটা দিতে পারবো এবং ভক্তরাও উপভোগ করবেন।

 

সম্প্রতি তিনি নিহার লাভলি হেয়ার অয়েল-এর মতো একটি আন্তর্জাতিক পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। এপ্রসঙ্গে তিনি জানান, এটা একইসঙ্গে আনন্দের এবং গর্বেরও। তবে কোনো পণ্যের প্রতিনিধিত্ব করার সিদ্ধান্ত নেওয়ার আগে আমি নিজে পণ্যটি সম্পর্কে বিস্তারিত ধারণা নেই এবং সম্ভাব্য ক্ষেত্রে পণ্যটি ব্যবহার করি। নিহার লাভলি হেয়ার অয়েল-এর ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি, বরং একটু বেশিকিছু হয়েছে। ব্যবহার করার পর এ তেলটির প্রেমে পড়ে গেছি। সেইসাথে আশ্বস্ত হয়েছি যে, ব্র্যান্ড তার প্রতিশ্রুতি রেখেছে। আমার চুলের সৌন্দর্য চর্চায় বিশ্বস্ত সঙ্গী পেয়ে চুল নিয়ে এখন আমি অনেকটাই নির্ভার। আমি সত্যিই আনন্দিত এমন একটি প্রডাক্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে যেটি ব্যবহার করে আমি নিজে উপকৃত হয়েছি।  

 


মন্তব্য
জেলার খবর