অবশেষে বিদেশ সফরের ছাড়পত্র পেলেন রিয়া

০২ জুন ২০২২

বিদেশে যাওয়ার ছাড়পত্র পেলেন সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। তাকে ছাড়পত্র দিয়েছে ভারতের এনডিপিএস আদালত।

 

একটি আন্তর্জাতিক অনুষ্ঠানে ডাক পেয়েছেন রিয়া। তার জন্য আবু ধাবিতে যেতে চেয়ে আবেদন করেছিলেন এ মডেল ও অভিনেত্রী। এনডিপিএস আদালত অবশেষে তাতে সায় দিয়েছে। তবে ২-৫ জুন, মাত্র তিন দিনের জন্য আবু ধাবি যাওয়ার অনুমতি পেয়েছেন সুশান্ত-প্রেমিকা।

 

তবে এনডিপিএস-এর রায়ের পরে নিজের পাসপোর্ট হাতে পেলেও বেশ কিছু শর্ত মানতে হচ্ছে রিয়াকে। সফরসূচিসহ এ সংক্রান্ত যাবতীয় তথ্য জানাতে হবে আদালতকে। এর পাশাপাশি আবু ধাবিতে গিয়েও ভারতীয় দূতাবাসে প্রতিদিন হাজিরা দিতে হবে অভিনেত্রীকে। এ ছাড়া, ১ লক্ষ টাকা নগদ জমা রাখতে হবে সিকিউরিটি ডিপোজিট হিসেবে।

 

প্রেমিক সুশান্তের অকালমৃত্যুর পরে গ্রেফতার হন রিয়া। এক মাস কারাবাসের পরে জামিনে মুক্তি পান। এক দিকে যেমন তার দিকে আঙুল তুলেছিল গোটা সমাজ, তেমনই বলিউডে তার কেরিয়ারেরও ক্ষতি হয়েছিল বিস্তর।

 

বিদেশ-সফরের অনুমতির আবেদনে সে কথাও উল্লেখ করেছেন রিয়া। বলা হয়েছে, ‘গ্রেফতারি ও সেই কারণে তৈরি হওয়া পরিস্থিতির কারণে এমনিতেই অভিনয়ের কেরিয়ারে অনেকটা ক্ষতি হয়েছে। বিপুল আর্থিক লোকসানও হয়েছে। তাই এ ধরনের সফর ইন্ডাস্ট্রিতে তার ভবিষ্যৎ তৈরি করার ক্ষেত্রে জরুরি। রিয়ার বয়স্ক মা-বাবা আর্থিকভাবে তার উপর নির্ভরশীল বলেও জানান তিনি।


মন্তব্য
জেলার খবর