অনাগত সন্তানকে নিয়ে উচ্ছসিত পরীমনি

১০ জুন ২০২২

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সাম্প্রতিক সময়ে আলোচনা সমালোচনার মধ্য দিয়ে শিরোনামে রয়েছেন তিনি। কারাগারে থেকেছেন। আদালতে যেতে হচ্ছে। তবে এসব ঝামেলা তিনি এখন একপাশে রেখেছেন। ব্যস্ত আছেন একদম নিজেকে নিয়ে। এর পেছনের কারণটা মা হওয়া। আর কয়েক মাস পরেই নতুন এক পরিচয় হবে তার। যে পরিচয় যেকোনো মেয়ের জন্যই ভীষণ আবেগের মায়ায়। মা হওয়ার অপেক্ষায় আছেন পরীমনি।

 

মা হওয়া খবর দেয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনাগত সন্তান সংশ্লিষ্ট ছবি ও লেখা প্রকাশ করে আসছেন। আর বেবি বাম্পের ছবি প্রকাশ করা মাত্রই হচ্ছে ভাইরাল। পরীমনির ভক্ত, অনুসারীদের মধ্যেও বেশ উচ্ছ্বাস-উন্মাদনা কাজ করছে বলেই বোঝা যাচ্ছে। সবশেষ নিজের ফেসবুক অ্যাকাউন্ট ও পেজে একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। ছবিতে সঙ্গে রয়েছেন তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ। ছবিতে দেখা যায় পরীমনি সবুজ প্রকৃতি আর রাজের কোলে হেলান দিয়ে যেন বিশুদ্ধ বাতাস নিচ্ছেন অনাগত সন্তানের জন্য। শুভ্র পোশাকে পরম যত্নে নিজের বেবি বাম্প আগলে রয়েছেন নায়িকা। আর তাকে ভালোবাসার আলিঙ্গনে জড়িয়ে তার কপালে চুমু আঁকছেন রাজ।

 

আপ্লুত পরীমনি সেই পোস্টে লেখেন, আমি এত এতবার লিখতে চেয়েছি কিন্তু পারছি কই আর! লিখতে গিয়ে কেবল ছবিটার দিকেই একমনে চেয়ে থাকি। কী যে মায়া! এমন মায়ার মুহূর্তেরা পৃথিবীর সমস্ত সুখ এক করে দেয়। শুকরিয়া।


মন্তব্য
জেলার খবর