বানভাসীদের মাঝে খাবার বিতরণ করলেন এমপি রতন

২০ জুন ২০২২

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলায় বিভিন্ন গ্রামের বানভাসীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন রতন। সোমবার সরেজমিনে এসব গ্রামে গিয়ে এ খাবার বিতরণ করেন।

জানা গেছে, প্রকৌশলী রতন এদিনে জামালগঞ্জ উপজেলার ফেনারবাক, জামালগঞ্জ সদর, বেহেলী ও তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর পন্ডুবসহ বিভিন্ন গ্রাম পরিদর্শন করেন। এ সময় জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব, জামালগঞ্জ থানার ওসি মীর মোঃ আব্দুন নাসের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, ধর্মপাশা উপজেলা প্রকৌশলী আরিফ উল্লাহ খান, উপজেলার বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌসুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান ফরহাদ আহম্মেদ, শ্রীপুর দক্ষীণ ইউপি চেয়ারম্যান মুরাদ প্রমুখ তার সঙ্গে ছিলেন। তার আগে বন্যার খবর পেয়ে নিজের এলাকায় ছুটে আসেন তিনি।

প্রসঙ্গত, চলতি বছরে কয়েক দিনের ব্যবধানে সুনামগঞ্জে ২য় বারের মতো বন্যা দেখা দিয়েছে। ভয়াবহ এ বন্যায় প্লাবিত হয়েছে বিস্তৃর্ণ জনপদ। বন্ধ হয়েছে বিদ্যুৎ সরবরাহ। এ জেলার পরিস্থতি খুব নাজুক। আশ্রয়কেন্দ্রসহ সরকারি স্কুল, কলেজ এমন কি ব্যক্তি মালিকানাধীন বহুতল ভবনে আশ্রয় নিয়েছেন বানভাসী মানুষ।  

সাইফ উল্লাহ/এমকে


মন্তব্য
জেলার খবর