নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

২৭ জুন ২০২২

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আল আফসার তামিমের (২৪) ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৭ জুন) দুপুরের দিকে জাজিরা থানার কুঞ্জের চর ইউনিয়নের শিডার চর এলাকায় ভাসছিল তার মরদেহ।  ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধনের অনুষ্ঠান থেকে ফেরার পথে তাকেসহ ৬ জনকে নিয়ে পদ্মা নদীর মাওয়া পয়েন্টে ডুবে যায় একটি ট্রলার। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

আল আফসার তামিম চরফ্যাশন ওই কলেজের অর্নাস ৪র্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগের কলেজ শাখার যুগ্ম আহ্বায়ক ছিলেন।

জানা গেছে, ২৫ জুন সকালে চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা তাসরিফ-৪ লঞ্চে করে পদ্মা সেতু উদ্বোধনস্থলে যান। উদ্বোধন শেষে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সোহাগ, তামিমসহ ৬ জন ঢাকা যাওয়ার উদ্দেশ্যে জাজিরা কাঠালবাড়ি ঘাট থেকে মাওয়া ঘাটে যাওয়ার জন্য একটি ট্রলারে উঠেন। মাওয়া ঘাটে পৌঁছার কয়েক মিনিট আগে প্রবল স্রাতে ট্রলারটি উল্টে যায়। এ সময় পাশে থাকা একটি ট্রলার ও স্পীডবোর্ড সোহাগসহ ৫ জনকে উদ্ধার করলেও নিখোঁজ থাকে তামিম। এদিকে একমাত্র সন্তানের মৃত্যুর খবরে পরিবারে চলছে শোকের মাতম।

কামরুজ্জামান শাহীন/এমকে


মন্তব্য
জেলার খবর