আমাদের সন্তান শীঘ্রই আসছে: আলিয়া

২৮ জুন ২০২২

বিয়ের আড়াই মাসের মধ্যে অন্তঃসত্ত্বা আলিয়া। সপ্তাহের শুরুতে খুশির জোয়ার কপূর পরিবারে। মা হতে চলেছেন রণবীর-ঘরনি। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে এক ছবি পোস্ট করে আলিয়া নিজেই ঘোষণা করেছেন সন্তানের আগমণী বার্তা।

 

ইনস্টাগ্রামে আলিয়ার ওই পোস্টে দেখা গেছে, আল্ট্রাসোনোগ্রাফি চলছে অভিনেত্রীর। হাসি মুখে কম্পিউটারের পর্দায় চোখ রেখে হাসপাতালের শয্যায় শুয়ে ‘গঙ্গুবাঈ’। ফ্রেমে রয়েছেন রণবীরও। তার উৎসুক চোখও নিবদ্ধ মনিটরে। যেন একসঙ্গে স্বপ্ন বুনছেন যুগল। ছবিটি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়ে আলিয়া লিখেছেন, ‘‘আমাদের সন্তান... শীঘ্রই সে আসছে।’’

 

গত শুক্রবারই ‘সমশেরা’-র ঝলক মুক্তির অনুষ্ঠানে গিয়েছিলেন রণবীর। সেখানে এক সাক্ষাৎকারে দাম্পত্য নিয়ে অকপটে ধরা দেন ঋষি-তনয়। জানিয়েছিলেন, জীবনে কোনগুলো একান্ত চাহিদা আর কোনটা বাড়তি, তা এখন ভাল ভাবে বুঝতে শিখেছেন। বিয়ের পর এক ধাক্কায় যেন বাস্তবকে টের পাচ্ছেন ‘ব্রহ্মাস্ত্র’র নায়ক।

 

সাংবাদিকরা তাকে ঘিরে ধরে দাম্পত্যের গল্প শুনতে চাইলে নিরাশ করেননি রণবীর। হাসতে হাসতেই বলেন, ‘‘আগে সিনেমার সংলাপের সঙ্গে তাল মিলিয়ে বলতাম, জীবনটা কেবল ডাল-ভাতে চলে নাকি? হাক্কা চাউমিন, পাওভাজি, টেংরি কাবাব— সবই তো লাগে। কিন্তু এখন বলব, একটা সময়ের পরে জীবনটা ডাল-ভাতই। ওইটুকুই মুখ্য হয়ে ওঠে। আলিয়া এখন আমার সেই জায়গা নিয়েছে। সে-ই ডাল-ভাত, কখনও তাতে তড়কা, কখনও মশলা, কত কী মিশছে! এ জীবন শান্তির, সুখের। আমার ভালো লাগছে।’’

 

এ বছরের ১৪ এপ্রিল মুম্বইয়ের বান্দ্রায় নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ে সেরেছেন রণবীর আর আলিয়া। খুব ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধব এবং দুই পরিবারের আত্মীয়-স্বজন নিয়ে কড়া পাহারায় বিয়ের অনুষ্ঠান হয়েছে। রিসেপশনেও ওতমন আয়োজন দেখা যায়নি। চটজলদি বিয়ের সেরেই যে যার কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন ‘রণলিয়া’। মধুচন্দ্রিমাতেও যাননি সদ্যবিবাহিত ‘মিস্টার অ্যান্ড মিসেস কপূর’। তার আড়াই মাসের মাথাতেই জবর খবর দিয়ে ফেললেন রণবীর-ঘরনি।


মন্তব্য
জেলার খবর