প্রতিপক্ষের হামলায় মুদি দোকানির মৃত্যু, আহত-৪

৩০ জুন ২০২২

নড়াইল প্রতিনিধি:

পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় মুদি দোকানি কামরুল শেখের (৪০) মৃত্যু হয়েছে। আর আহত হয়েছেন ৪জন। বৃহস্পতিবার (৩০ জুন) সকাল সাড়ে ৬টার দিকে এ হামলার ঘটনা ঘটে। কামরুল শেখ ওই গ্রামের রশিদ শেখের ছেলে। আহতরা হলো- ওই গ্রামের বাসিন্দা সবুজ শেখ, জাকির শেখ, ইমরুল শেখ ও মঞ্জুরুল শেখ। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে।

পুলিশ ও কামরুল শেখের পারিবারিক সূত্রে জানা গেছে, পুরুলিয়া গ্রামের সাহাদত সরদার এবং কিসলু শেখের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলছে। এর জের ধরে বৃহস্পতিবার সকালে সাহাদত সরদারের লোকজন সড়কিসহ দেশি অস্ত্র নিয়ে কিসলু শেখের লোকজনের ওপর হামলা চালায়। প্রতিপক্ষের হামলায় কামরুল শেখ, সবুজ শেখ, জাকির শেখ, ইমরুল শেখ ও মঞ্জুরুল শেখ গুরুতর আহত হন। এদের মধ্যে কামরুল শেখ মারা যান। আহতদের প্রথমে নড়াইল সদর হাসপাতালে  ও পরে উন্নত চিকিসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়া থানার ওসি তাসমীম আলম জানান, ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতাল পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

ফরহাদ খান/এমকে


মন্তব্য
জেলার খবর