মডেল পৌরসভায় উন্নীত হবে পীরগঞ্জ পৌরসভা: মেয়র শামীম

০১ জুলাই ২০২২

নতুন অর্থবছরের (২০২২-২৩) জন্য ঘোষিত বাজেট বাস্তবায়িত হলে পীরগঞ্জ পৌরসভা একটি মডেল পৌরসভায় উন্নীত হবে বলে আশা প্রকাশ করেছেন রংপুরের পীরগঞ্জ পৌর মেয়র ও গণমানুষের নেতা এ এস এম তাজিমুল ইসলাম শামীম। জানিয়েছেন, গত বছরও পীরগঞ্জ পৌরসভার অনেক উন্নয়ন হয়েছে। আগামীতেও হবে ইনশাআল্লাহ্। বাজেট ঘোষণাত্তোর এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের কাছে এ কথা জানান মেয়র শামীম।

বৃহস্পতিবার ( ৩০ জুন)  বিকালে পৌর মিলনায়তনে আনুষ্ঠানিকভাব  এ পৌরসভার ২০২২-২৩ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। এবারের বাজেটের আকার ধরা হয়েছে  ১০৩ কোটি ৫৯ লাখ ১৬ হাজার ৩৩৫ টাকা। বাজেট ঘোষণার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রহিম প্রামাণিক। এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম উপস্থিতি ছিলেন। এবারের বাজেটে পৌর উন্নয়নকে যথেষ্ট গুরুত্ব দেওয়া হয়েছে।

এবারের বাজেটে আঁখিরা নদীর দুই পাড় কফিল উদ্দিন ব্রীজ ওয়ালক ওয়ে নির্মাণ প্রকল্পসহ রাস্তাঘাট প্রসস্তকরণ, যানজট নিরসন, ব্রীজ, সেতু-কালভার্ট নির্মাণ ও মেরামতসহ বিভিন্ন প্রকল্প রাখা হয়েছে।পাশাপাশি দূর্যোগে ত্রাণ বিতরণ, জনস্বাস্থ্যের উন্নয়ন কল্পে নানা প্রকল্প ঘোষণা করা হয়েছে।  এসব প্রকল্পের ব্যয় নিজস্ব তহবিল ও সরকারি অনুদান থেকে যোগান দেওয়া হবে।

এমকে


মন্তব্য
জেলার খবর