ইবিতে ঐক্যমঞ্চের আহবায়ক মেহেদী, সদস্য সচিব জুঁই

০২ জুলাই ২০২২

ইবি প্রতিনিধি:

কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ক্রিয়াশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর জোট- ঐক্যমঞ্চের ২০২২-২৩ শিক্ষাবর্ষের আহবায়ক কমিটি গঠণ করা হয়েছে।  কমিটিতে সাংস্কৃতিক সংগঠন আবৃত্তি’র সভাপতি নুরুল্লাহ মেহেদীকে আহবায়ক ও সামাজিক সংগঠন তারুণ্য’র সভাপতি আশিফা ইসরাত জুঁইকে সদস্য সচিব করা হয়েছে। এ কমিটি আগামী ছয় মাস দায়িত্ব পালন করবেন। শনিবার (২ জুলাই) সংগঠনটির সদ্য সাবেক আহবায়ক আখতার হোসেন আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার রাতে এক ভার্চুয়াল সভায় আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে  নবগঠিত কমিটি। আহবায়ক নুরুল্লাহ মেহেদী এক প্রতিক্রিয়ায় বলেন, ক্যাম্পাসের সব সংগঠনকে একই প্লাটফর্মে এনে সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনগুলোর লক্ষ্য ও উদ্দেশ্যগুলো বাস্তবায়নের মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয়ে দৃষ্টান্ত সৃষ্টি করাই আমাদের মূল লক্ষ্য। বিগত কমিটি খুব সুন্দরভাবে কাজ করে গেছে। সেই ধারাবাহিকতা বজায় রেখে সম্মিলিতভাবে আরো কিছু নতুন পরিকল্পনা বাস্তবায়ন করে সংগঠনগুলোকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত, ঐক্যমঞ্চের অধীনে ৩১টি সংগঠন রয়েছে। এ সংগঠনগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকরা ঐক্যমঞ্চের সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন। এছাড়া কমিটি গঠনের ক্ষেত্রে ঐক্যমঞ্চের সদস্য সংগঠনের প্রতিষ্ঠাকালীন জ্যৈষ্ঠতার ভিত্তিতে আহবায়ক ও সদস্য সচিব নির্বাচন করা হয়ে থাকে।

তাসনিমুল হাসান/এমকে


মন্তব্য
জেলার খবর