প্রথমবারের মতো ভারতীয় সিনেমায় সিয়াম

০৫ জুলাই ২০২২

সাম্প্রতিক সময়ের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। "ভালোবাসা ১০১" টিভি চলচ্চিত্রে অভিনয় করার মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন। ২০১৮ সালে প্রণয়ধর্মী পোড়ামন ২ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র অভিষেক হয় সিয়ামের। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করে চলেছেন। বিশ্বসুন্দরী (২০২০) চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। ২০২১ সালের মৃধা বনাম মৃধা চলচ্চিত্রের জন্য তিনি তার তৃতীয় মেরিল-প্রথম আলো পুরস্কার লাভ করেন।

 

এবার ওপার বাংলার সিনেমায় অভিনয়ে নাম লেখালেন সিয়াম। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের। সিনেমার প্রযোজক শ্যাম সুন্দর দে বলেন, বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা সিয়ামের এটাই প্রথম কাজ টলিউডে। সিয়াম বাংলাদেশের বাণিজ্যিক ছবিতে বড় নাম। আমাদের এখানে অভিনেতার অপশন কম। নতুন মুখ প্রয়োজন। সেই কারণেই ওকে কাস্ট করা। আশাকরি আমাদের এখানকার দর্শকেরও ওর কাজ ভালো লাগবে। সিনেমাটি পরিচালনা করছেন সায়ন্তন ঘোষাল।

 

মূল চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ। এছাড়া তার সাথে আছেন শ্রাবন্তী ও আয়ুষী তালুকদারও। সিনেমার পুরো শুটিং হবে লন্ডনে। গল্পের প্রেক্ষাপটও লন্ডন। সিনেমাটি হবে সোশ্যাল ড্রামা, যেখানে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী। তার স্ত্রীর চরিত্রে শ্রাবন্তী। দু’জনের বয়সের একটা ব্যবধান রয়েছে। সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে প্রসেনজিতের অফিসে। আয়ুষীর বিপরীতে থাকছেন সিয়াম। একটা সংকট এ ৪ জনকে এক জায়গায় নিয়ে আসে। সিনেমার চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত। প্রযোজনায় আছে শ্যাডো ফিল্মস ও রোডশো ফিল্মস।

 


মন্তব্য
জেলার খবর