বন্যা দূর্গতদের পাশে করণ জোহর

০৬ জুলাই ২০২২

ভারতের আসামে বন্য পরিস্থিতির চরম অবনতি হয়েছে। আসামবাসীর এ দুঃসময়ে পাশে দাঁড়ালেন বলিউড পরিচালক করণ জোহর। রাজ্যটির মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ১১ লক্ষ টাকা দান করেছেন তিনি। ত্রাণ তহবিলে দান করায় করণকে ধন্যবাদ জানিয়েছেন আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। সেইসাথে পরিচালক রোহিত শেট্টিকেও ধন্যবাদ জানান তিনি।

 

হিমন্ত জানিয়েছেন, আসামের বন্যা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমগ্র ইন্ডাস্ট্রিকে একত্রিত করার যে উদ্যোগ রোহিত নিয়েছেন, তার জন্য আমি কৃতজ্ঞ।

 

অর্জুন কপূর, রোহিত শেট্টি, সোনু নিগমসহ একাধিক বলিউড তারকা বন্যার্তদের সাহাজ্যে এগিয়ে এসেছেন। কেউ ৫ লক্ষ, কেউ ১০ লক্ষ টাকা দান করেছেন মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে। বন্যায় আসামের কাছাড়, বাজালি, বরপেটা, বিশ্বনাথ, ডিব্রুগড়, ডিমা হাসাও, গোয়ালপাড়াসহ বহু জেলা প্লাবিত। সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত কাছাড়।

 

বন্যায় গৃহহীন হয়ে পড়েছে বহু মানুষ। মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা ঘোষণা করেছেন, ত্রাণ শিবিরে যারা আশ্রয় নিয়েছেন, প্রতিটি পরিবারকে তিন হাজার ৮০০ টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে। বন্যায় যে সব পড়ুয়ার বইখাতা নষ্ট হয়েছে, তাদেরও হাজার টাকা করে দেওয়া হবে।


মন্তব্য
জেলার খবর